বাংলা সিরিয়াল

গল্প এতো fast দেখানো হয়েছে মনেই হয় নি এটা লীনা গঙ্গোপাধ্যায়ের সিরিয়াল!-রোশনাইয়ের প্রথম পর্ব দেখে বলছেন দর্শক!

স্টার জলসায় নতুন ধারাবাহিক রোশনাই টেলিকাস্ট হলো। এই ধারাবাহিকে যেহেতু শন বন্দ্যোপাধ্যায় আছেন নায়ক হিসেবে আর নায়িকা হিসেবে যেহেতু অনুষ্কা আছেন , যে অনুষ্কা গাঁট ছড়াতে টমবয় লুকে ছিলো,সেই অনুষ্কাকেই নতুন লুকে দেখে খুশি হয়ে যান দর্শক। তাই এই ধারাবাহিকের প্রথম এপিসোড টেলিকাস্ট হওয়ার জন্য সবাই মুখিয়ে ছিলেন।

অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান হলো। রোশনাই ধারাবাহিকের প্রথম এপিসোড দেখে নিলেন দর্শক। ধারাবাহিকের নায়িকা রোশনাই পরিস্থিতির চাপে পড়ে বাধ্য হয়ে সংসারের হাল ধরেছে। সে ফুল, দীপ, মালা এই সব বিক্রি করে তার মাকে দেখাশোনা করে ও নিজের কলেজের ফি জমা করে।

আরও পড়ুন : ‘পেখম গুড টাচ বোঝেনি’ পেখমের মায়ের উদ্ভট কথা কি করে বিশ্বাস করছে আবিরদের বাড়ির লোক?

ধারাবাহিকের প্রথম পর্বে দেখা যাচ্ছে যে, রোশনাই তার মামা বাড়ি তে থাকে,তাদের অবস্থা বেশ ভালোই। তবে নিজের মামারবাড়ী থাকার পরেও কোনো একটা কারণে তাকে আর তার মা কে কাজের লোকের মতন সেই বাড়িতে থাকতে হয়।

অন্যদিকে রোশনাই এর পিতৃ পরিচয় এখনো জানা যায় নি। রোশনাই এর মাসি আছে,যার মেয়ের নাম গরিমা,সে তার বাবা-মায়ের ভীষণ আদরের মেয়ে তবে কোনো একটা কারণে রোশনাই এর মা এবং মাসির মধ্যে একটা তিক্ত সম্পর্ক রয়েছে। তবে গরিমা আর রোশনাইয়ের মধ্যে খুব ভালো সম্পর্ক। গরিমা সাপোর্ট করে রোশনাই কে।

অন্যদিকে গল্পের নায়কের পরিবার বেশ সম্ভ্রান্তশালী পরিবার, তারা জয়েন্ট ফ্যামিলি। এই চ্যাটার্জী পরিবারে বিভিন্ন ধরনের মানুষ আছে যার মধ্যে কিছুজন মজার মানুষ, কিছুজন গুরু গম্ভীর মানুষ তবে সবাই একসাথে মিলেমিশে থাকে, আরন্যক চ্যাটার্জী এই গল্পের হিরো তাকে সবাই বাদশা বলে ডাকে তার সাথেই বিয়ে হওয়ার কথা রোশনাই এর মাসীর মেয়ে গরিমার। বেনারাসে গিয়ে আরণ্যক গরিমার সুন্দর সুন্দর ছবি তুলছিলো তখন‌ই রোশনাইয়ের সাথে ধাক্কা লাগে তাদের এবং এরপরেই প্রথম এপিসোড শেষ হয়ে যায়।

আরও পড়ুন : প্রেগন্যান্ট নয় জগদ্ধাত্রীর প্রেশার লো দেখেই খুশি দর্শক! জগদ্ধাত্রী দেখে বলেছেন দর্শক

এই প্রথম পর্ব দেখে দর্শক বলছেন,“গল্প এতো fast দেখানো হয়েছে মনেই হয় নি এটা লীনা গঙ্গোপাধ্যায় এর সিরিয়াল, 30 টা মিনিট কীভাবে যে নিমেষের মধ্যে শেষ হয়ে গেল বুঝতেই পারি নি!! এতো ধুমধারাক্কা আর ঝাকানাকা Casting খুব কম সিরিয়ালেই আমি দেখেছি!! আর সাথে সবচেয়ে পছন্দের অভিনেতা শন পাপড়ির সিরিয়াল তাই আলাদাই একটা আবেগ জড়িয়ে আছে।”

Related Articles