বাংলা সিরিয়াল

মামার বাড়িতে কেন কাজের লোক রোশনাই?সুদর্শনা ঠিক কোন ভুলের মাশুল গুনছে?

স্টার জলসা নতুন এসেছে ধারাবাহিক রোশনাই। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে নতুন এক দুটি শন ও অনুষ্কা কে। ধারাবাহিক অনুযায়ী একজনের নাম আরণ্যক আরেকজনের নাম রোশনাই। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে রোশনাই এর মা এমন কিছু একটা ভুল করেছে যে কারণে তাকে ভুলের মাশুল দিতে হচ্ছে।

যে কারণে পরিবারের সবাই বলছে যে সুদর্শনা তার ভুলের মাশুল দিচ্ছে। মামার বাড়িতে থাকা সত্ত্বেও রোশনাই কে নিজের মায়ের দায়িত্ব নিতে হয় এবং নিজে রোজগার করে নিজের পরীক্ষার ফিস দিতে হয়।

রোশনাইয়ের মাসি সুরঙ্গনা সুদর্শনাকে যথেষ্ট কথা শোনায় এবং ধারাবাহিকে দেখা যায় সুদর্শনা নিজের বাপের বাড়িতে এক রকম কাজের লোকের মত পড়ে আছে । অন্যদিকে সুরঙ্গনার মেয়ে গরিমা সব সময় সুদর্শনার মেয়ে রোশনাইয়ের সাপোর্টে থাকে ধারাবাহিক অনুযায়ী ধারাবাহিকের গল্প আরণ্যকের সাথে বিয়ের ঠিক গরিমার।

আরও পড়ুন : গল্প এতো fast দেখানো হয়েছে মনেই হয় নি এটা লীনা গঙ্গোপাধ্যায়ের সিরিয়াল!-রোশনাইয়ের প্রথম পর্ব দেখে বলছেন দর্শক!

কিন্তু যখন এই গল্প বদলে যাবে অর্থাৎ রোশনাই যখন হবে আরণ্যকের প্রেমিকা তখন এই গরিমাই হয়তো ভিলেন হয়ে যাবে আশঙ্কাই দিন গুনছেন দর্শক। অন্যদিকে কেউ বুঝতে পারছে না সুদর্শনা ঠিক কোন ভুলের মাশুল গুনছে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“সুরঙ্গনা ও সুদর্শনা দুই বোনের দুই মেয়েই হলো রোশনাই ও গরিমা। দুজন মাসতুতো বোন। ভাগ্যের ফলে আজ সুদর্শনা বাপের বাড়িতে সবার কাজ করে, এককথায় যাকে বলে চাকরের মতো কাজ করা। এখনো পর্যন্ত গরিমা রোশনাই এর সাপোর্টে আছে তবে খুব তাড়াতাড়ি ভিলেন হবে।”

Related Articles