বাংলা সিরিয়াল

প্রেগন্যান্ট নয় জগদ্ধাত্রীর প্রেশার লো দেখেই খুশি দর্শক! জগদ্ধাত্রী দেখে বলেছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী এই ধারাবাহি কে দেখা যায় যে গরিমার বিয়ের দিন জগদ্ধাত্রীকে গুলি করতে আসে প্রমিতা বসু। কিন্তু গরিমা সেটা দেখে ফেলে এবং জগদ্ধাত্রীকে গুলির হাত থেকে বাঁচায় এবং সেই সময় গুলি লাগে গরিমার গায়ে।

গুঞ্জন বুঝতে পারে যে তার দিদি এই কাজটা করেছে কিন্তু ধারাবাহিকে দেখানো হয় যে সবাই জগদ্ধাত্রীকেই দোষী ভাবতে থাকে। এরপর জগদ্ধাত্রী মাথা ঘুরে পড়ে যায় তবে দর্শক চাইছেন এখনই যেন প্রেগনেন্সির ট্র্যাক না আসে কারণ প্রেগনেন্সি ট্র্যাক এখনই এলে জগদ্ধাত্রী ধারাবাহিকটি এখনি শেষ হয়ে যাবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে জগদ্ধাএী তে সম্পূর্ণ প্রমো এপিসোড হলো,, জগদ্ধাএী কে গুলির হাত থেকে বাঁচতে গুরিমার গুলি লাগলো ,,,গুঞ্জন ও জেনে গেছে ওর দিদি গুলিটা করেছে ,, কিন্তু একটা জিনিস খারাপ লাগলো সবাই জগদ্ধাএী কে ভুল বুঝলো

আরও পড়ুন : কোজাগরী নারী স্বাধীনতার অগ্রপথিক! সংসারে সে ভালোবাসা পেয়েছিল কিন্তু সম্মান ও পরিচয় পায়নি!

,,,এখন শুধু জানার পালা আমরা ,,,যেটা ভাবছি সেটা সত্যি কিনা ,, জগদ্ধাএী কি সত্যি প্রেগন্যান্ট,,সেটা জানার জন্য দেখতে হবে জগদ্ধাএী” কেউ কেউ মনে করছেন হয়তো শারীরিক দুর্বলতার কারণে মাথা ঘুরে পড়ে গেছে জগদ্ধাত্রী।

তবে মাথা ঘোরার পিছনে আর যায় কারণ হোক প্রেগন্যান্সির ট্র্যাক না আসাতেই খুশি দর্শক। একজন নেটিজেন কমেন্ট করে লিখেছেন যে,“দেখালো তো প্রেশার লো! সেটা দেখেই খুশি হলাম!”

Related Articles