বাংলা সিরিয়াল

ব্লুজের আবার সেই একঘেয়েমি প্রোমো!এই প্রমো দিয়েই নাকি আবার তোলপাড় হবে সাত দিন!হাসতে হাসতে শেষ!-যোগমায়ার প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যোগমায়া। যোগমায়া এক গরীব পরিবারের মেয়ে যার বাবা রিক্সাওয়ালা, বাবা অসুস্থ হলে পরিবারের চাপে তাকেও অনেক সময় রিক্সা চালাতে হয় তবে যোগমায়ার একটা অনেক বড় স্বপ্ন আছে সে আই এ এস

অফিসার হবে আর সেই স্বপ্ন পূরণের পথেই সে এগিয়ে গেছে, পরীক্ষা দিয়েছে সে এবং পরীক্ষায় পাশও করেছে,তবে পরিস্থিতির চাপে পড়ে তার সাথে বিয়ে হয়েছে রেহানের যদিও রেহান কে সে মন থেকে মেনে নেয় নি। সম্প্রতি দেখা যাচ্ছে যে যোগমায়া, একটি হাসপাতালের ভিত্তিপ্রস্তরের ফিতে কাটতে যাচ্ছে সেখানে তার সাথে যাচ্ছে রেহান।

কিন্তু সেখানেই যোগমায়ার উদ্দেশ্যে গুলি চালানো হয় এবং যোগমায়াকে বাঁচাতে সেই গুলি গায়ে গিয়ে লাগে রেহান এর। রেহান ছিটকে পড়ে যায় আর যোগমায়া রেহানের নাম নিয়ে চিৎকার করে ওঠে।

আরও পড়ুন : ‘দুনিয়া উল্টে গেলেও ফুলকিতে রুদ্র জীবনেও ধরা পড়বে না!’অনেক আশা নিয়ে বসেও ফুলকিতে রুদ্রর পর্দা ফাঁস হলো না দেখে হতাশ দর্শক!

দর্শক এই ধারাবাহিকের প্রোমো দেখে প্রচুর প্রশংসা করেছেন ‌, অনেকেই আশাবাদী যে, কি কিছু বললেন এই প্রোমো টিআরপি লিস্টে বাজিমাত করবে। তবে অনেকেই আবার এই প্রোমো সমালোচনা করেছেন এবং ট্রোলিং করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ব্লুজের আবার সেই একঘেয়েমি প্রমো
কেউ একজন নায়িকা কে গুলি করতে যাবে সেই সময় নায়ক এসে নায়িকা কে ধাক্কা দেয় আর নায়িকা মাটিতে পড়ে যায়

আর গুলিটা নায়কের গায়ে লাগে
এইটা নাকি আবার তুলপার সাতদিন
প্রমো দেখে হাসতে হাসতে শেষ
এই ফালতু প্রমো দিয়ে এইবার যোগামায়া বিশ্ব তপার হবে”

Related Articles