বাংলা সিরিয়াল

নাচের প্রতিযোগিতায় নাম দেওয়ায় কাল হবে রোশনাইয়ের! নাচের জন্য মাকে হারাবে রোশনাই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাইতে দেখা যাচ্ছে যে নাচের কম্পিটিশনের উদ্যোক্তাদের থেকে লোক আসে গরিমার মা সুরাঙ্গনাকে ইনভাইট করতে,তারা এই নাচের অনুষ্ঠানে বিশেষ অতথি হিসেবে রাখতে চাইছেন তাকে।

প্রথমে নাকচ করলেও তার স্বামীর কথায় রাজী হয়ে যায় সে নাচের কম্পিটিশনে যেতে অন্যদিকে রোশনাইয়ের বোন গরিমা ও জানায় যে, সে নাচে অংশগ্রহণ করবে। সুরঙ্গনা এরপর নাচের জাজকে হবে সেটা জানতে চান, যেখান দুজনের নাম বলা হয়,জাজদের মধ্যে একজনের নাম রঞ্জন প্রসাদ, যে আসলে রোশনাইয়ের বাবা, তার নাম শুনে চমকে যায় সুদর্শনা।

আরও পড়ুন : ব্লুজের আবার সেই একঘেয়েমি প্রোমো!এই প্রমো দিয়েই নাকি আবার তোলপাড় হবে সাত দিন!হাসতে হাসতে শেষ!-যোগমায়ার প্রোমো দেখে বলছেন দর্শক!

তারপর ধারাবাহিকে দেখা যায় যে,সুদর্শনা তার মেয়ে কে খাওয়াতে খাবার নিয়ে আসে কিন্তু রোশনাই অভিমান করে বলে সে খাবে না। তখন সুদর্শনা তাকে জানায় যে, সে বাধ্য হয়েই এই কাজ করেছে। এরপর গরিমা আর আরণ্যক সেখানে আসে আর তারা রোশনাইয়ের জন্য ওষুধ নিয়ে আসে তবে গরিমা জানায় যে, রোশনাই এর জন্য ওষুধ কিনে এনেছে আরণ্যক।

তবে রোশনাই তো বড্ড রেগে আছে আরণ্যকের ওপর, সে জানায় যে,সে কোনো মতেই ওষুধ নেবে না। তখন নাচের কম্পিটিশনের কথা উঠলে গরিমা রোশনাই কে বলে রোশনাই যেহেতু ভালো নাচতে পারে তাই তার পার্টিসিপেট করা উচিত।

তবে রোশনাইয়ের মা জানায় যে, যদি রোশনাই নাচের প্রতিযোগিতায় নাম দেয়,তাহলে সে বাড়ি ছেড়ে চলে যাবে‌। অন্যদিকে তার মা যখন যেটা বলে তখন সেটাই করে সেই কারণে রোশনাই নাচের প্রতিযোগিতায় যাবে না বলেই জানায়।

আরও পড়ুন : কোকো টিটোর কথামতো বাড়ি থেকে বেরিয়ে গেল! চূড়ান্ত স্বার্থপর আচরণ ঠাম্মির! এবার পালা কোজাগরীর!

নাচের প্রতিযোগীতাতে রোশনাই কে নিয়ে যাওয়ার জন্যে প্ল্যান করে আরণ্যক ও গরিমা, গরিমা আরণ্যককে সব ইন্সট্রাটশন বলে দেয় যে, কী করতে হবে আর কী করতে হবে না। এরপর দেখা যায় যে, গরিমার প্ল্যান মাফিক আরণ্যক রোশনাইকে আনতে যায়। তবে দর্শক ভাবছেন এই নাচের জন্য সত্যি কি রোশনাই হারাবে তার মাকে?

 

Related Articles