বাংলা সিরিয়াল

কোকো টিটোর কথামতো বাড়ি থেকে বেরিয়ে গেল! চূড়ান্ত স্বার্থপর আচরণ ঠাম্মির! এবার পালা কোজাগরীর!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা দেখে দর্শক রীতিমতো কষ্ট পাচ্ছেন। যে সন্তানদের একটু একটু করে তিলে তিলে বড় করে তুলেছে মা কোজাগরী সেই সন্তানরাই মাকে খাওয়া পরার জন্য খোঁটা দিচ্ছে, অন্যদিকে এই অসভ্যতামোতে তাল দিচ্ছে কোজাগরীর শাশুড়ি নিজে!

কোকো, সমস্ত কিছুর প্রতিবাদ করলে কোকো কেউ বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা বলা হচ্ছে। উদ্যলোক বাবু কোজাগরীর বর কোজাগরীকে সেরকম অসম্মান জনক কিছু না বললেও অসম্মান হওয়ার হাত থেকে রক্ষাও করতে পারেন নি তিনি।

সর্বশেষ এই ধারাবাহিকে অপরাজিতা খিলখিল ময়ূরাক্ষীর মত চরিত্রগুলো যেমন দমকা হওয়ার মত এসেছিল তেমনি নিমেষে মুহূর্তের মধ্যে চরিত্রগুলো হারিয়ে গেছে কোথায়। তোতার বৌভাত ছিল সেই বৌভাতে হাজির হয়েছিল কোজাগরি ও কোকো যার ফলস্বরূপ কোকো কে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : মিঠিঝোরা এত জমজমাট হয় বলার বাহিরে!এত কূটনামি পুরা আমার মনের মতো!-নীলুর জন্য‌ই মিঠিঝোরা দেখেন দর্শক

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক এই এপিসোড দেখে বিরক্ত হয়ে লিখেছেন যে, “আজ আসমান আর তোতার ফুল সজ্জ্যা।আজ এই৷ দুটিকে দেখে মন প্রাণ ভরে গেলো।কতো মান অভিমান পেরিয়ে অবশেষে ওরা একে অপরের কাছাকাছি এলো
তোমাদের ভবিষ্যৎ জীবন সুখে,শান্তিতে ভরে উঠুক এই প্রার্থণাই করি
দুঃখের বিষয় আজ কোকো টিটো কথা মতোন বাড়ির থেকে বেড়িয়ে গেলো

ঠাম্মি এতোটাই স্বার্থপর যে ঝামেলাটাকে বাড়িয়ে দেবার জন্য সমানে আগুনে ঘি ঢেলেই চলেছে।এতোটুকু থামানোর চেষ্টা টুকুও করে না।এবার পালা কোজাগরী র। যে ভাবে টিটো,টিনটিন,ঠাম্মি দিনের পর দিন এতো বাজে ভাষা য় অপমান করেই চলেছে যা সহ্যের সীমা ছাড়িয়ে গেছে।এবার এটার শেষ হবার দরকার আছে”

Related Articles