বাংলা সিরিয়াল

বেঁচে গেলো অংশু! পালিয়ে গেল রুদ্রর গুন্ডারা! রুদ্রের যেন পর্দা ফাঁস হওয়ার নামই নেই!ফুলকি দেখে হতাশ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে দেখা যাচ্ছে যে একটার পর একটা পর্ব হচ্ছে কিন্তু রুদ্রের পর্দা আর ফাঁস হচ্ছে না। রুদ্র যেন একটা অপ্রতিরোধ্য মুখোশ পরে রয়েছে যেটা কিছুতেই তার মুখ থেকে আলাদা করতে পারছে না ফুলকি বারবার সে বেঁচে যাচ্ছে। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, অংশুকে রোহিত ও ফুলকি বাঁচিয়ে নিলো আবার তাদের হাত থেকে পালিয়ে গেলো রুদ্রর গুন্ডারা।

দর্শক ভেবেছিলেন ধামাকাদার কিছু একটা হবে, যার পরে রুদ্রর পর্দা ফাঁস করতে নড়েচড়ে বসবে রোহিত আর ফুলকি। কিন্তু ধারাবাহিকের পর্ব দেখে হতাশ হলেন সকলে কারণ ধারাবাহিকে দেখানো হলো যে, অংশুও মারা গেলো না আর ওদিকে রুদ্রের গুন্ডারাও পালিয়ে গিয়ে বেঁচে গেলো, অর্থাৎ কোনোরকম ক্লু যেমন তাদের হাতে রইল না তেমনি অংশুর কোন ক্ষতি হলে যে একটা টানটান উত্তেজনা মুখর পরিস্থিতির তৈরি হতো সেটাও হলো না।

আরও পড়ুন : নাচের প্রতিযোগিতায় নাম দেওয়ায় কাল হবে রোশনাইয়ের! নাচের জন্য মাকে হারাবে রোশনাই!

এই ধারাবাহিকে দেখা যায় যে,রুদ্রের লোক প্রভাতফেরীর সময় অংশুর পকেটে একটা চিরকুট দেয়,যাতে লেখা ছিলো যে, রাজাবাবুর খবর পেতে চাইলে, আজকে রাতে মোহনাপুরার জেলে বস্তিতে তাকে আসতে হবে।তাও আবার একা। তাই অংশু কাউকে কিছু না জানিয়ে একাই সেখানে চলে যায় আর গিয়েই পড়ে বিপদে।

তিওয়ারি রুদ্রকে বলে যে, অংশু তাদের ফাঁদে পা দিয়ে একাই আসছে। এরপর রুদ্র তিওয়ারিকে বলে যেন অংশুকে গুলি করে মেরে ফেলা হয়। অন্যদিকে দীর্ঘক্ষণ অংশুকে দেখতে না পেয়ে ফুলকি অংশুকে ফোন করলে অংশু তাকে সবটা বলে।

সব শুনে ফুলকির খুব চিন্তা হয় আর সে রোহিতকে সবটা খুলে বলে আর ফুলকি রোহিতকে এও বলে, যে, এটা তো একটা চালও হতে পারে, কারণ এইতো রাজাবাবু পরশু দিন এলেন না, সে রাজাবাবু তার দুদিন পরেই কীভাবে এতোটা রিস্ক নিতে পারে? আমরা যদি কারোর বাগানে আমও চুরি করি, সে কথা বাগানের মালিক জেনে গেলে, ভয়ে মাস খানেক ঐদিকে যাই না,তাহলে রাজাবাবু কী করে এটা করতে পারে??? এরপর তারা দুজনে মিলেই অংশুর খোঁজে ঐ বস্তিতে যায়।

আরও পড়ুন : যদি সত্যি সত্যি সৃজন আর সুইটির বিয়ে হয় আমি অন্তত নিম ফুল দেখবো না-সুইটি সৃজনের বিয়ের আশঙ্কায় শঙ্কিত দর্শক

অন্যদিকে অংশুর গাড়ি লক্ষ্য করে গুন্ডারা গুলি করতে শুরু করে কিন্তু অংশুকে অলরেডি রোহিত ও ফুলকি আড়াল থেকে গিয়ে বাঁচিয়ে নেয় আর ফুলকি ঐ গুন্ডাদের দিকে ঢিল ছুঁড়ে মারে। গুন্ডারা পাল্টাগুলি করতে গিয়ে দেখে গুলি শেষ তখন তারা পালিয়ে যায়।

Related Articles