বাংলা সিরিয়াল

মিঠিঝোরা এত জমজমাট হয় বলার বাহিরে!এত কূটনামি পুরা আমার মনের মতো!-নীলুর জন্য‌ই মিঠিঝোরা দেখেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাই তার বাবার মৃত্যুর পর পরিবারের সবার দায়িত্ব স্বেচ্ছায় নিজের কাঁধে তুলে নেয়, যে কারণে সে নিজের প্রেমিককে বিয়ে পর্যন্ত করে না, প্রেমিকের সাথে বিয়ে দিয়ে দেয় নিজের মেজ বোন নীলুর।

জোর করে বিয়ে দেওয়ার পর তার প্রেমিক যাতে তাকে ভুলে যেতে পারে সেই কারণে নিজে বিশ্বাসঘাতকতা করেছে এরকম একটা নাটক করে প্রেমিককে বলে যে তার একটা ভালোবাসা ছিল তাই সে বোনের সাথে বিয়ে দিয়ে দিয়েছে তার প্রেমিকের । এরপর তার বোন আর তার প্রাক্তন প্রেমিক সুখে সংসার করতে থাকে কিন্তু তা সত্ত্বেও তার মেজো বোন তাকে উঠতে বসতে কথা শোনায়।

আরও পড়ুন : রামপ্রসাদ শেষ হয়ে আসছে রামকৃষ্ণ!দর্শক চাইছেন সারদা হোক পায়েল;রামকৃষ্ণ হোক সৌরভ সাহা!

শুধুমাত্র দিদিকে কথা শোনানোর জন্য সে বাপের বাড়িতে এসে মিথ্যে করে নিজের প্রেগন্যান্সির নাটক করে,রাই যদিও নীলুর প্রেগনেন্সির কথা শুনে খুশি হয়। কিন্তু দিনের পর দিন নিলু ক্যারেক্টারটাকে এই ভাবে ঝগড়া করতে দেখে এই চরিত্রের প্রতি রেগে গেছেন দর্শক। তারা রীতিমত বিরক্ত। তবে নীলুর জন্য ই এই ধারাবাহিকটি দেখেন এরকম অনেক দর্শক আছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লীনার সিরিয়াল আমার সবসময় অপছন্দ যত টিআরপি পাক, কিন্তু মিঠিঝোরা এত জমজমাট হয় বলার বাহিরে
এত কূটনামি পুরা আমার মনের মতো সব খুব ভালো লাগে

আরও পড়ুন : ‘নায়ক ও ভিলেন চরিত্রের জন্যই ফুল্কি দেখা!’ফুলকি নিয়ে অকপট দর্শক!

লিনার ময়ু্রপঙ্ক্ষী সিরিয়ালের প্যান ছিলাম এই কূটনামির জন্য এখন এখানেও একটা পেলাম
মিঠিঝোরা এখন জি বাংলার সবচেয়ে জমজমাট সিরিয়াল আর এর একমাত্র কারন নীলু
ও না থাকলে মাঠিঝোরা কিছু না”

Related Articles