বাংলা সিরিয়াল

রামপ্রসাদ শেষ হয়ে আসছে রামকৃষ্ণ!দর্শক চাইছেন সারদা হোক পায়েল;রামকৃষ্ণ হোক সৌরভ সাহা!

শোনা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ শেষ হতে চলেছে। এই নিয়ে দর্শকদের মনে দুঃখের শেষ নেই। এইরকম একটি ভক্তিমূলক ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় অনেকেই দুঃখ প্রকাশ করেছেন ‌।আবার শোনা যাচ্ছে যে, সুরিন্দর রামপ্রসাদ শেষ করে রামকৃষ্ণের জীবনী অবলম্বনে ধারাবাহিক আনবেন‌।

অনেকে আবার চাইছেন যে এইবার সুরিন্দর রামকৃষ্ণের জীবনীর ওপর আলোকপাত করলে নারী কেন্দ্রীয় ধারাবাহিক তৈরি করুক অর্থাৎ মেন ফোকাস হোক মা সারদা,আর পরমহংসের চরিত্রে থাকুক করুণাময়ী রাণী রাসমণি খ্যাত সৌরভ সাহা ও সারদা চরিত্রে থাকুক পায়েল দে। মা কালীর চরিত্রে অনেকেই শ্রুতিকে দেখতে চেয়েছেন।

আরও পড়ুন : অষ্টমী যেন এমন‌ই থাকে!বরের আবার পুরনো গার্লফ্রেন্ড ফিরে আসা ওই একই রকম ধারাবাহিক না হয়ে যায়

দর্শকদের মধ্যে TRP পেতে গেলে মা সারদার উপর serial টা তৈরি করতে হবে। কারোর কারোর মতে আবার,“মা কালীর চরিতে মানানসই low payment এ কোনো actor কে নিয়োগ করে সারদার চরিত্রে পায়েল দি কাপিয়ে দেবে।

Prime slot গুলো তো পরেই আছে 7.30,8.00,9.00 best 8 টাই হবে, কারণ তুমি আসেপাশে থাকলে প্রথম সপ্তাহ বাদে আর সেরকম জমজমাট হয়নি, তবুও তাকে এতদিন ধরে বসিয়ে রেখেছে।”

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করেছেন যে,“দয়া করে শেষ অবদি পড়বেন | শোনা যাচ্ছে সুরিন্দর রামপ্রসাদ শেষ করে নতুন ধারাবাহিক আনছে রামকৃষ্ণ | আমার মত অনুযায়ী যদি এমন কোন ধারাবাহিক আনা হয় তবে তা নারী কেন্দ্রীক করা উচিৎ কারণ নারী কেন্দ্রীক ধারাবাহিক সর্বদা সফল হয়েছে যেমন রানী রাসমনী তাই শ্রী শ্রী মায়ের বাল্য লীলা থেকে মাতৃকাল অবদি সমস্ত কাহিনী যেন তুলে ধরা হয় অর্থাৎ lead carecter যেন শ্রী মা ই থাকেন এবং এই চরিত্রের জন্য যেন অবশ্যই অভিনেত্রী পায়েল দে কে cast করা হয় তবে ই সেরা TRP পাবে |

আরও পড়ুন : প্রিয়া দিদির খারাপ ভিডিও ফাঁস হতে চলেছে!কীভাবে প্রিয়াকে বাঁচাবে শ্যামলী?কোন গোপনে তে নতুন টুইস্ট

ঠাকুরের চরিত্রে সৈরভ সাহা এবং মা কালির চরিত্রে শ্রুতি দাস তবেই জমে যাবে | জি এর রানী রাসমনির মত আবারও একটি কালজয়ী ধারাবাহিক তৈরী হবে | এখন আমি আমার মতামত জানালাম সুরিন্দর এর এই রকম কোন পরিকল্পনা করেছে কিনা জানা নেই যদি করে থাকে তবে যেন এই post টি তাদের কাছে যেন পৌছে দেওয়া হয় ধন্যবাদ”

Related Articles