বাংলা সিরিয়াল

প্রিয়া দিদির খারাপ ভিডিও ফাঁস হতে চলেছে!কীভাবে প্রিয়াকে বাঁচাবে শ্যামলী?কোন গোপনে তে নতুন টুইস্ট

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে তে শ্যামলীকে জোড়া বাড়িতে যখন কেউ বিশ্বাস করেনি তখন জোড়া বাড়িতে শ্যামলী কে বিশ্বাস করেছে প্রিয়া দিদি। প্রিয়া যদি কখনোই বিশ্বাস করতে পারেনি শ্যামলীর মত মেয়ে কিঞ্জলের মতো মানুষের খুনের সাথে জড়িত থাকতে পারে।

সেই অনিকেতকে বোঝায় এবং এরপর অনিকেত শ্যামলীকে বাঁচায়! কোর্ট চত্বরে গিয়ে অনিকেত বলে শ্যামলীর পক্ষে জানা সম্ভব নয় যে কখন জল ছাড়বে এবং কখন জল ছাড়া হবে না।

আরও পড়ুন : সন্ধ্যে সাড়ে সাতটায় আর কিছুই নয় মেয়েবেলা সিজন টু দেখছি! বঁধুয়া দেখে বলছেন দর্শক!

এরপর যখন শ্যামলীর কবিতা লেখার গুণের কথা জানতে পারে প্রিয়া দিদি,তখন প্রিয়া দিদি তিস্তা নাম দিয়ে শ্যামলীর মুখ ঢেকে একটা প্রোফাইল খুলে দেয়।

তবে এইবার ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, শ্যামলীকে বারবার পরামর্শ দিয়ে সাহায্য করা প্রিয়া দিদি নিজেই বিপদে পড়েছে তবে দর্শক মনে করছেন এই বিপদের থেকে প্রিয়া দিদিকে রক্ষা করবে ধারাবাহিকের সকলের উদ্ধার কর্তা শ্যামলী নিজে। প্রিয়া দিদির গোপন কিছু ভিডিও ফাঁস হতে চলেছে আর এই ভাবেই সকলের সামনে কলঙ্কিত হবে প্রিয়া দিদি ‌

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মনে মনে যে ভয়টা পাচ্ছিলাম এখন ঠিক সেটাই হতে চলছে ওই খারাপ ছেলেটা প্রতিশোধ নেওয়ার জন্য ওয়াসরুমে ক্যামেরা লাগিয়ে প্রিয়া দিদির খারাপ ভিডিও রেকর্ড করলো..!

আরও পড়ুন : আমি eagerly wait করছি কবে টিটোর কু কীর্তি গুলো সকলের সামনে আসবে? টিটো চরিত্র টা toh top to bottom মিথ্যে দিয়ে মোড়া।

সামনে বেশ বড়সড় চমক আসতে চলছে.. ” তাই দেখতেথাকুন#কোন_গোপনে_মন_ভেসেছে ” কেউ কেউ মনে করছে যে, প্রিয়া দিদিকে এই সমস্যার থেকে উদ্ধার করবে এবার শ্যামলী আর এইভাবেই অনিকেতের মনের কাছাকাছি পৌঁছে যাবে শ্যামলী ‌

Related Articles