বাংলা সিরিয়াল

সন্ধ্যে সাড়ে সাতটায় আর কিছুই নয় মেয়েবেলা সিজন টু দেখছি! বঁধুয়া দেখে বলছেন দর্শক!

স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক এসেছে, এই ধারাবাহিকের নাম হলো ‘বঁধুয়া’। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে,বঁধুয়া অর্থাৎ পেখম কে ছোটো থেকে ভালোবাসা আবির, কিন্তু তার ভালোবাসা কখনো সে কখনো সামনে বলতে পারেনি একসময় সে নিজের ভালোবাসার কথা বলে।

তখন পেখম জানায়, সে যৌথ পরিবারে বিয়ে করতে চায় না, যৌথ পরিবার এ বিয়ে করতে তার আপত্তি আছে। এরপর তার পরিবারের লোকের ইচ্ছায়, মনের মধ্যে হাজার আপত্তি সত্ত্বেও পেখম আবিরকে বিয়ে করে। প্রথম থেকেই দেখানো হয়েছিল পেখম ছোটবেলার শ্লীলতা হানির শিকার।

আরও পড়ুন : জুটিটা মনে ধরেছে! অনেক সিরিয়ালের মধ্যে সাহেব আর সুস্মিতা জুড়িটা অন্যরকম! কথা সিরিয়ালে জুটি দেখে মুগ্ধ দর্শক!

পরবর্তীতে দেখানো হয় যে পেখম যার দ্বারা শ্লীলত হানির শিকার হয়েছিলো, সেই মানুষটি পেখমের শ্বশুরবাড়ির এক মেয়েকে ভালোবাসার জালে ফাঁসিয়ে নিয়েছে। অন্যদিকে পেখমের সেই আত্মীয়া গুণাক্ষরেও বুঝতে পারেনি যে, তার প্রেমিক মানুষটি আসলে কী!

বহু আগে স্টার জলসায় মেয়েবেলা বলে একটি ধারাবাহিক হতো এই ধারাবাহিকের টিকলি নামে একটি চরিত্র ছিলো, সেখানেও দেখানো হয়েছিল টিকলি, নিজের পিসেমশাইয়ের দ্বারা শ্লীলতা হানির শিকার, কিন্তু পরিবারের সম্মান রক্ষার জন্য সবাই চুপ করে গেছে, ঠিক এমনটাই হয়েছে পেখমের ক্ষেত্রে।

আরও পড়ুন : সূর্যর এত ভুল বোঝাবোঝির পরও মানুষ সুদীপা জুটি চাই সেখানে খিলখিলকে ঘিরে আসমানকে জড়িয়ে জুটি বাঁধার স্বপ্ন ভালো লাগছে না!

মেয়ে বেলার ক্ষেত্রে যেটি ছিল নিছকই একটি পার্শ্ববর্তী চরিত্র সেখানে বঁধুয়া তে লিড ক্যারেক্টার ই শ্লীলতাহানির শিকার। এই ধারাবাহিক দেখে অনেকেই মেয়ে বেলার মিল খুঁজে পাচ্ছেন অনেকেই বলছেন দেখতে বসে মনে হচ্ছে যেন মেয়ে বেলা সিজন টু দেখছি।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ্যে সাড়ে ৭ টায় আর কিছুই নয় মেয়েবেলা সিজন ২ দেখছি”

Related Articles