বাংলা সিরিয়াল

সূর্যর এত ভুল বোঝাবোঝির পরও মানুষ সুদীপা জুটি চাই সেখানে খিলখিলকে ঘিরে আসমানকে জড়িয়ে জুটি বাঁধার স্বপ্ন ভালো লাগছে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে প্রথমে দেখানো হয়েছে যে, আসমানের বিপরীতে নায়িকা হল তোতা। যদিও প্রথমে তোতার সাথে রূপের বিয়ে দেখানো হয়ে ছিল এরপর তোতার বাবার ওপর প্রতিশোধ নিতে আসমান তোতাকে কিডন্যাপ করে আর এই সময় পর্ব থেকেই তোতার মনে আসমানের প্রতি ভালোবাসা তৈরি হয় কারন কিডন্যাপ করলেও তার কোনো রকম অসম্মান করে নি আসমান।

এমনকি তাকে সেফলি বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়েছে। অন্যদিকে এই সময় তোতার চরিত্রের দিকে আঙুল তোলে রূপ, যে কারণে তাদের বিয়েটা ভেঙে যায় পরবর্তীতে তোতা আসমানের প্রতি প্রচন্ড পরিমাণে দুর্বল হয়ে পড়ে কিন্তু আসমান তোতাকে বারবার অপমান করে ফিরিয়ে দেয় নিজের ভবিষ্যতের কথা ভেবে। আসমান চায় নি তার অনেক ভবিষ্যতের সাথে জড়িয়ে পড়ুক তোতা।

  আরও পড়ুন : শ্রাবণকে ডিভোর্স দেওয়ার বাহানায় টিকলির পর্দা ফাঁস করলো ওম!লাভ বিয়েতে দারুন টুইস্ট!

তাই তোতাকে ভয়ঙ্কর রকম অপমান করে ফিরিয়ে দিয়েছে সে। অন্যদিকে এই সময় টিটো জানায় যে আসমান মোটা টাকা নিয়েছে রূপের কাছ থেকে তোতাকে ছাড়বার জন্য সেই সমস্ত কথা তোতা বিশ্বাস করে এবং রূপকে বিয়েতে রাজি হয়।

এইখানে অনেক দর্শক বলছেন যে, তোতা আসমানের জন্য যোগ্য নয় কারণ সে আসমানকে বিশ্বাস করে না এবং প্রচন্ড পরিমাণে এটিটিউড দেখায়। এরপর ধারাবাহিকে খিলখিল আসার পরে দর্শক চাইতে থাকেন খিলখিলের সাথে আসমানের মিল হোক।

কিন্তু অন্য অংশ দর্শক বলেন এত ভুল বোঝাবুঝির পরেও যখন অনুরাগের ছোঁয়ার সূর্য দীপার মিল চাইছেন দর্শক সেখানে এক অংশের দর্শক কেন এরকম অদ্ভুত দাবি করছেন? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্লিজ খিলখিলকে ঘিরে আসমানকে জড়িয়ে জুটিপ্রথার স্বপ্ন ভালো লাগছে না।

আরও পড়ুন : সেরা দমদার ভিলেন সায়ন্তন সরকার!প্রথমে খেলানা বাড়ি এখন কথা!সব জায়গায় তার সেরাটা দিচ্ছে!

যেখানে সূর্যর এত ভুল বোঝাবোঝির পরও মানুষ সুদীপা জুটি চায়, লালন চড়ুইকে বিয়ে করার পরও লালন ফুলঝুড়ির মিল হয়। সেখানে আসমান খিলখিলকে জুটি বানানোর এই অসহ্য বিষয়টা বন্ধ করুন।”

Related Articles