বাংলা সিরিয়াল

শ্রাবণকে ডিভোর্স দেওয়ার বাহানায় টিকলির পর্দা ফাঁস করলো ওম!লাভ বিয়েতে দারুন টুইস্ট!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ছয় মাসের কন্টাক্ট ম্যারেজের জন্য বিয়ে হয় ওম আর শ্রাবণের। শ্রাবণ মূলত টাকার জন্য এই বিয়েটা করতে রাজি হয় কারণ তার নিজের দিদিকে নির্দোষ প্রমাণ করতে এবং তার বোনঝিদের জন্য তার এই টাকাটা দরকার ছিলো, আর ওমকার এই বিয়েটা করতে চেয়েছিলো বিজনেস এর জন্য।

পরবর্তী তে দেখা যায় যে, এই কন্ট্রাক্ট ম্যারেজের মধ্যেও তাদের মধ্যে ভালোবাসার সৃষ্টি হয়, ও একে অপরের প্রতি দুর্বল হয়ে পড়ে এবং এদের মিথ্যে ভালোবাসা সত্যি ভালোবাসায় পরিণত হয়।

তারপর ওম শ্রাবণের সত্যিকারের বিয়ে হয়। এই সময় শ্রাবণের বোনঝি টিকলি আসে এবং সে ওমের প্রতি দুর্বল হয়ে পড়ে। ওমের কাছাকাছি যাওয়ার চেষ্টা করে। তবে ওম টিকলির পর্দা ফাঁস করে ফেলে বুদ্ধির সাহায্যে।

আরও পড়ুন : অর্জুনের অব্যক্ত ভালোবাসা ফাইনালি পরিণতি পেল!হোয়াট এ জার্নি!নীরব গভীর ভালোবাসা কত সুন্দর হার্ট টাচিং মোমেন্টের মধ্য দিয়ে দেখালো মিলি!-সাইলেন্ট লাভার অর্জুনের প্রোপোজ দেখে মুগ্ধ দর্শক!

অপরাধীর অপরাধ প্রবণতা ধরবার জন্য একটু নাটক করে সে আর একটু বুদ্ধির এপ্লাই করে ব্যাস টিকলি ফাঁদে পা দেয়! অন্যদিকে অভি ভেবেছিল অনুষ্কা কিছুতেই শ্রাবণকে সিলেক্ট করবে না কিন্তু ও বুঝতে পারেনি অনুষ্কা নিজে ও ঝদের জীবনে এন্ট্রি নিতে চায় তাই শ্রাবণকে সিলেক্ট করবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“লাভ বিয়ে আজকাল এ আজ ইন্ডিয়াস বিগেস্ট সিঙ্গিং কম্পিটিশনে বেছে নিলো সুপার 8। আর এই সুপার 8 এর 8 নম্বর কন্টেসটেন্ট কে বেছে নেবে কম্পিটিশনের স্পনসর অনুষ্কা। অভির মুখটা আজ দেখার মতো হয়েছে ভয়ে শেষ একেবারে।

ও ভাবছে অনুষ্কা কিছুতেই শ্রাবণ কে সিলেক্ট করবে না। এতো কিছুর পর ও কি শ্রাবণ কে গান গাওয়ার সুযোগ করে দেবে অনুষ্কা???

আরও পড়ুন : পুতুলের মাস্টারের বৌদিই আসলে বউ!শতদ্রুর সাথে বিয়ে হবে পুতুলের!মনের কথাতে দুর্দান্ত‌ টুইস্ট!

অন্যদিকে টিকলির পর্দাফাস করলো ওম। ওম জাস্ট শ্রাবণ কে ডিভোর্স দেওয়ার কথা বলল টিকলির সামনে। কিন্তু সমস্যাটা হলো শ্রাবণ কিছুতেই ওমকে ডিভোর্স দেবে না। কোনো ভাবে যদি সইটা নকল করা যেত। ব্যাচ সাথে সাথে টোপ গিলল টিকলি আর শ্রাবণ এর সই নকল করে ডিভোর্স পেপারে সই করে দিল। এই বুদ্ধি দিয়ে নাকি আবার শ্রাবণ ওমকে আলাদা করবে টিকলি। এভাবে ও মুখোশ খোলা সম্ভব??? সামান্য একটা চালে বাজিমাত করলো ওম।”

Related Articles