বাংলা সিরিয়াল

পুতুলের মাস্টারের বৌদিই আসলে বউ!শতদ্রুর সাথে বিয়ে হবে পুতুলের!মনের কথাতে দুর্দান্ত‌ টুইস্ট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে বিয়ের পর থেকে বরাবর শিমুলের উপর অত্যাচার করে গেছে পরাগ আর সেই সমস্ত অত্যাচার মুখ বুজে সহ্য করে গেছে শিমুল।

একটা সময় পর শিমুল এই অত্যাচারের বিরুদ্ধে মুখ খোলে এবং আইনের দ্বারস্থ হয় তখন তার ওপর অত্যাচার আরো বাড়তে থাকে তাদের পুরোপুরি প্রাণে মেরে দেওয়ার পরিকল্পনা হয়।

এরপরেও পরাগকে ক্ষমা করে শিমুল নতুন করে সবটা শুরু করবার চেষ্টা করে কিন্তু যখন সে বুঝতে পারে পরাগের সমস্তটাই নাটক অভিনয় তখন সে পরাগকে ডিভোর্স দিয়ে নতুন করে তার জীবন শুরু করার চেষ্টা করে। এই সময় পরাগ তার ছাত্রী প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চায়, বিয়ের ঠিক দিন পরাগকে বিষ দেয় প্রতীক্ষা! সমস্ত দোষ গিয়ে পড়ে শিমুলের ঘাড়ে! পরে অবশ্য শিমুল নির্দোষ প্রমাণিত হয়।

আরও পড়ুন : রামপ্রসাদে মেন লিডের পরিবর্তন হবে না!রানী ভবানী একটা মোড় মাত্র! রামপ্রসাদের চেঞ্জের যাবতীয় খবর ফেক!

অন্যদিকে পুতুলের সাথে তার স্যারের বিয়ের ঠিক হয়ে যায়। এই সময় থেকেই দেখা যায় তবে , পরাগের মধ্যে একটা পরিবর্তন আসছে পরাগ নতুন করে আবার সমস্ত কিছু ভুলে শিমুলের সাথে নতুন করে সূচনা করতে চাইছে।

সে শিমুলের কাছ থেকে একটা সুযোগ চায় কিন্তু শিমুল জানায় বাজারে কি মেয়ের অভাব পড়েছে? আসলে শিমুল আর কোনমতেই পরাগকে বিশ্বাস করতে চায় না।

অন্যদিকে পুতুলের শ্বশুরবাড়ির লোক শিমুলকে অপমান করলে পরাগ তার প্রতিবাদ করে। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, পুতুলের বিয়ের অনুষ্ঠানের মধ্যে শোনা যায় পরাগের অ্যাক্সিডেন্টের খবর আর সেটা শুনে কষ্ট পায় শিমুল! ছুটে পরাগের কাছে যেতে চায় সে!

ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক বুঝে গিয়েছেন, যে পরাগের সাথেই মিল হবে শিমুলের তাহলে শতদ্রুর কী হবে? শতদ্রু সাথে মিল হবে পুতুলের! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার কেন যেনো মনে হচ্ছে পুতুলের বিয়ে শেষমেশ শতদ্রুর সাথেই হবে কারণ মাস্টারের বৌদিকে দেখে মনে হলো ওটা মাস্টারের বউ আর শতদ্রুকে শিমুল বিয়েতে ডেকেছে।।।। আর পরাগ হতো মেইন নায়ক ও হয়তো ভালো হয়ে যাবে”

Related Articles