বাংলা সিরিয়াল

রামপ্রসাদে মেন লিডের পরিবর্তন হবে না!রানী ভবানী একটা মোড় মাত্র! রামপ্রসাদের চেঞ্জের যাবতীয় খবর ফেক!

বেশিরভাগ ক্ষেত্রেই শোনা যায় যে, ধারাবাহিক শুরু হয় এক রকম গল্প নিয়ে এবং ধারাবাহিকের মাঝপথে টিআরপির কারণে গল্প পরিবর্তন হয়ে যায়। জন্মান্তর ভিত্তিক রহস্যময় গল্প থেকে সেই গল্প নিমেষে পরিবর্তিত হয়ে প্রতিশোধের গল্প, পারিবারিক গল্পতে পরিবর্তিত হয়।

আবার একজন মেয়ের সঙ্গীত জগতে প্রতিষ্ঠিত হওয়ার গল্প দিয়ে শুরু হয় সেই গল্প সাইড হয়ে গিয়ে অন্য একজনকে নায়িকা করে তার গল্পকে প্রাধান্য দেওয়া হয়- ধারাবাহিকের জগতে এমনটা বারংবার ঘটেছে। যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে পিলু এবং আহিরের গল্প‌ই ধারাবাহিকে ছিলো মেন ট্র্যাক। কিন্তু পরবর্তীতে পিলু হয়ে যায় সাইড নায়িকা মুখ্য করে দেওয়া হয় রঞ্জাকে।

ধারাবাহিকের নাম অপরিবর্তিত থাকলেও রঞ্জা এবং মল্লারের রসায়ন‌ই গুরুত্ব পেতে থাকে। দেশের মাটি ধারাবাহিক ও রাজা মাম্পির জুটিকে প্রধান জুটি নোয়া কিয়ানের থেকে বেশি গুরুত্ব দেওয়া হয়েছিলো। সম্প্রতি স্টার জলসার চিনি ধারাবাহিকটি প্রোমো দেখে মনে হয়েছিল জন্মান্তর নিয়ে হচ্ছে, কিন্তু পরবর্তীতে দেখা গেল এটি মায়ের খুনের প্রতিশোধ মূলক একটি গল্প।

আরও পড়ুন : অনুরাগকে যদি প্রাইমে দিতো তাহলে আজ জি বাংলা কালার্স বাংলা হয়ে যেতো!-অনুরাগকে প্রাইমে না দেওয়া নিয়ে আক্ষেপ জলসা ভক্তের!

বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদেও এমনটাই হতে চলেছে। রামপ্রসাদ ধারাবাহিকের নাম রামপ্রসাদ থাকলেও এই ধারাবাহিকে রামপ্রসাদ আর সর্বানীকে আর দেখানো হবে না, বদলে এই ধারাবাহিকে গুরুত্ব পাবে রানী ভবানীর চরিত্র। ‌

বিভিন্ন গুরুত্বপূর্ণ ফেসবুক এবং সোশ্যাল মিডিয়া পেজে এমনটা দাবি করা হচ্ছিল যে রানী ভবানী হবে এবার রামপ্রসাদ ধারাবাহিকের মেন লিড। তবে সম্প্রতি শোনা যাচ্ছে যে এরকম কোন পরিবর্তন দেখানো হবে না, রামপ্রসাদ ধারাবাহিকের রামপ্রসাদ ধারাবাহিকে গল্পের একটা নতুন মোড় এসেছে সেখানে বেশ ক’দিন ধরে রানী ভবানীর চরিত্র গুরুত্ব পাবে এইটুকুই কিন্তু পরবর্তীতে আবার রামপ্রসাদ‌ই হবে গল্পের মুখ্য। বিগত দিনের যাবতীয় রটনায় ফেক।

তবে সেই যাবতীয় সম্ভাবনাকে নাকচ করে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“রামপ্রসাদ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় কোনো পরিবর্তন আসছে না
সব্যসাচী চৌধুরী, সুস্মিলী আচার্য্য আর পায়েল দে Main Lead ছিল, আছে আর থাকবে ।রানী ভবানীর কাহিনী কিছু দিনের জন্য দেখানো হবে মাত্র…. হয়তো বেশ কিছু দিন দেখানো হবে তার কাহিনী কিন্তু তার মানে আসল lead এর কোনো পরিবর্তন আসবে না। সেটা নিয়ে অযথা সমালোচনা করে ব্যতিব্যস্ত হবেন না ।

আরও পড়ুন : শিমুলের প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে একি করল পরাগ! শতদ্রুকে ফেলে ফের প্রাক্তন স্বামীর কাছে শিমুল

রামপ্রসাদের মুখ্য চরিত্রদের কোনো পরিবর্তন হবে না … এটা সামান্য একটা মোড় নিচ্ছে মাত্র । গতকাল থেকে বিভিন্ন গ্রুপেঅযৌক্তিক সমালোচনা চলেই চলেছে সেটা বন্ধ করুন। ওদের তিনজন ছাড়া রামপ্রসাদ ধারাবাহিক কোনো দিনও সম্পূর্ণ হবেই না… তাই এই fake news এ কান দেবেন না”

Related Articles