বাংলা সিরিয়াল

অনুরাগকে যদি প্রাইমে দিতো তাহলে আজ জি বাংলা কালার্স বাংলা হয়ে যেতো!-অনুরাগকে প্রাইমে না দেওয়া নিয়ে আক্ষেপ জলসা ভক্তের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া শুরু হওয়ার পর থেকে স্লটলিড করে। একাধিকবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে। সব থেকে আশ্চর্যজনক ব্যাপার হলো অনুরাগের ছোঁয়াকে হারানোর জন্য জি বাংলায় একাধিক ধারাবাহিক নিয়ে আসা হয়েছিলো কড়ি খেলা, লালকুঠি , এই পথ যদি না শেষ হয়-

কিন্তু কেউই অনুরাগের ছোঁয়াকে তার জায়গা থেকে সরাতে পারে নি। বরাবর এই ধারাবাহিক স্লট জিতে নিয়েছে। ‘অনুরাগের ছোঁয়া’ সাড়ে নয়টায় হয়, যে কারণে সাড়ে নটার এই স্লটটা সবসময় অনুরাগের ছোঁয়ার দখলে থাকে, কিন্তু প্রাইম টাইমে স্লট দখল করে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী , নিম ফুলের মধু, ফুলকি ইত্যাদি ধারাবাহিক।

আরও পড়ুন : ইচ্ছে পুতুল থেকে আর কেউ এওয়ার্ড পাক বা না পাক মেঘের বাবা ও ময়ূরী অবশ্যই এ‌ওয়ার্ড ডিজার্ভ করে!এই দুটো চরিত্র নিয়ে কী বলছেন দর্শক!

এখন অনেকেই বলেন যে নন প্রাইমে থাকা অনুরাগের ছোঁয়া বঙ্গ সেরা হচ্ছে, অনুরাগের ছোঁয়া যদি প্রাইম টাইমে থাকতো তাহলে আর প্রতিপক্ষ কে স্লট পেতে হতো না। কিন্তু কেন অনুরাগের ছোঁয়াকে প্রাইম টাইম ছেড়ে নন-প্রাইমে দেওয়া হয়েছিলো?

আসলে অনুরাগের ছোঁয়া যখন প্রথম স্টার জলসায় আসে তখন প্রাইম টাইমে গাঁটছড়া,ধুলোকণা,
আলতা ফড়িং হতো। এই ধারাবাহিক গুলো এতটাই জনপ্রিয় ছিল এবং এই ধারাবাহিকগুলো যেহেতু স্লটলিড করতো, সেই কারণে সেই সময় অনুরাগের ছোঁয়াকে নন প্রাইমে দেওয়া হয়। পরবর্তীকালে অবশ্য খেলা ঘুরে যায় আর জলসা প্রাইম স্লট হারায়।

দর্শকের মধ্যে অনেকেই মনে করেন সেই সময় যদি অনুরাগের ছোঁয়াকে প্রাইমে দিয়ে প্রাইমে থাকা কোন সিরিয়ালকে নন প্রাইমে দেওয়া হতো তাহলে প্রতিপক্ষের অবস্থা কাহিল হয়ে যেত।

আরও পড়ুন : “কার কাছে কই ন্যাকামোর কথা”, একি কাণ্ড! পাল্টে গেলো কি ধারাবাহিকের নাম?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের ছোঁয়া যখন শুরু হলো তখন জলসার প্রাইমে সব সিরিয়ালই স্লট লীড করত এবং গাট, আলতা,ধুলো, এরা টপ করত। তখন অনুকে প্রাইমে দিতে পারেনি৷ কারন প্রাইমে সব লীড ছিলো তাই। ননপ্রাইমে দিয়েছে,তাহলে ভাবুন তো যদি অনু আজ প্রাইমে থাকতো তাহলে জি বাংলা Colors বাংলা হয়ে যেত।”

Related Articles