বাংলা সিরিয়াল

“কার কাছে কই ন্যাকামোর কথা”, একি কাণ্ড! পাল্টে গেলো কি ধারাবাহিকের নাম?

জি বাংলার কার কাছে কই মনের কথা ধারাবাহিক একটা সময় দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিল। এই ধারাবাহিক আদতে নারী কেন্দ্রিক হলেও, শিমুলের জীবনের সঙ্গে বহু সংখ্যক গৃহবধূর জীবন কাহিনী যেন মিলে যায়।

যার কারণে সকলের কাছে বেশ পছন্দের ছিল এই ধারাবাহিক। তবে সাত চড়ে কথা না বলার মত মেয়ে শিমুল নয়। তবে এই ধারাবাহিকের সম্প্রতি প্রকাশিত প্রোমো দেখে বিরক্তি প্রকাশ করছেন দর্শকরা। শিমুলের ওপর রাগ হচ্ছে সকলের।

এই ধারাবাহিকের প্রতিদিনের দর্শকরা জানেন, শিমুলকে মিথ্যে মামলায় চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। সেই কারণে শিমুলকে জেলেও যেতে হয়েছে নির্দোষ হওয়া সত্ত্বেও।

আরও পড়ুন : ‘প্রোমো দেখে বুঝিইনি খেয়ালি অনুভব জুটি এত সুন্দর ক্লিক করবে!সাইলেন্ট লাভারের চরিত্র অনুভব ছাড়া কারোর পক্ষে করা অসম্ভব!’মিলি দেখে অনুভবের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

শিমুলকে নির্দোষ প্রমাণ করতে তার এক সময়কার ভালোবাসার মানুষ শতদ্রু এবং তার আর বান্ধবীরা মিলে উকিল ঠিক করে। একইভাবে পাল্টা শিমুলের বিরোধিতা করে উকিল ঠিক করে পরাগ। পরাগের উকিল মনে করেছিল শিমুলকে হারানো খুব সহজ। তাই মন প্রাণ দিয়ে লড়ে যান তিনি। তবে শেষমেষ সত্যের জয় হয়।

আদালতের শিমুল জয় লাভ করে। শিমুলের কোন দোষ নেই, বরং পরাগকে বিষ খাওয়ানোর চেষ্টা করেছিল প্রতীক্ষা নিজেই। শিমুল নির্দোষ প্রমাণিত হয়ে বাড়ি ফিরতেই মধুবালা তাকে বরণ করে নিয়ে ঘরে তুলতে চায়।

তবে শিমুল ওই সংসারে না থেকে ব্যাগ পত্র নিয়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। তখন শিমুলের হাতটা টেনে ধরে পরাগ আরেকটা সুযোগ চায় তার কাছে। তবে কি আবার শতদ্রুকে ছেড়ে পরাগের কাছে ফিরে যাবে শিমুল? ভাবাচ্ছে দর্শকদের।

এই নিয়ে দর্শকরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। অনেকেই চাইছেন,শতদ্রু আর শিমুলের বিয়ে হোক। কেউ কেউ চান, পরাগের সঙ্গে শিমুলের এবার একটা সুন্দর কেমিস্ট্রি দেখানো হোক।

আরও পড়ুন : মিঠিঝোরাতে রাইয়ের জন্য একটা ভালো হিরো এখনই না এলে মেয়েটার জীবন সবার বকা,গালিগালাজ শুনতে শুনতেই শেষ হয়ে যাবে!

বেশিরভাগ দর্শক শতদ্রুর পক্ষে। বিপদের দিনে সে নিজের পরিবার, সমাজ, সুনাম, চাকরি, সবকিছুর বিরুদ্ধে গিয়ে শিমুলের জন্য লড়াই করেছে। একজন বলছেন, ‘নাটকের নাম হওয়া উচিত ছিল- কার কাছে কই এমন ন্যাকামির কথা’।

Related Articles