বাংলা সিরিয়াল

ইচ্ছে পুতুল থেকে আর কেউ এওয়ার্ড পাক বা না পাক মেঘের বাবা ও ময়ূরী অবশ্যই এ‌ওয়ার্ড ডিজার্ভ করে!এই দুটো চরিত্র নিয়ে কী বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিকে দেখা যায় যে, মেঘ ও ময়ূরী দুই বোনের মধ্যে ময়ূরী অসুস্থ কিন্তু ময়ূরীর চিকিৎসার জন্য যখন‌ই রক্ত লাগে তখনই মেঘকে রক্ত দিতে হয়। ময়ূরী এবং তার মা সবসময় মেঘকে বুঝিয়ে দেয় যে, মেঘের জন্মই হয়েছে ময়ূরীর জন্য‌।

ময়ূরীর মায়ের চরিত্রটা দর্শক প্রথম থেকেই পছন্দ করেন না, কারণ এই চরিত্রের মধ্যে প্রচুর পরিমাণে পারসিয়েলিটি আছে। ময়ূরীর মা সব সময় ময়ূরীকে অন্ধভাবে সাপোর্ট করে যায় এবং তিনি এমন আচরণ করেন যে মনে হয় মেঘ তার সৎ মেয়ে।

আরও পড়ুন : শিমুলের প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে একি করল পরাগ! শতদ্রুকে ফেলে ফের প্রাক্তন স্বামীর কাছে শিমুল

তবে একটা সময় পরে ময়ূরীর মা বুঝতে পারেন যে, ময়ূরীকে অন্ধভাবে সাপোর্ট করাটা কত বড় অন্যায় হয়েছে! রূপ আর গিনি ট্র্যাকের সময় থেকে ময়ূরীর আসল রূপটা আস্তে আস্তে বুঝতে পারছিলেন ময়ূরীর মা তখন থেকে তিনি ময়ূরীর বিরুদ্ধে এবং মেঘের পক্ষে চলে যান।

এরপর যখন ময়ূরী মেঘের নামে মিথ্যা স্ক্যান্ডেল রটায়,তখন ময়ূরীর মা পুরোপুরি ময়ূরীর বিরুদ্ধে চলে যান এবং বিগত দিনে যখন দেখা যায় যে নীল আর মেঘের বিয়ে দেখে রীতিমতো ঈর্ষাকাতর হয়ে রূপের থেকে বন্দুক নিয়ে এসে বিয়ের মন্ডপে মেঘের উদ্দেশ্যে গুলি ছোঁড়ে ময়ূরী। তখন ময়ূরীর মা ই সকলের সামনে ময়ূরীর সমস্ত দোষের কথা বলে দেয়, এর ভিত্তিতে ময়ূরীকে এরেস্ট করে পুলিশ। ময়ূরী যখন জেলে যায় তখন তার বাবা তার সাথে দেখা করতে আসে।

সেখানে ময়ূরীর বাবার সাথে ময়ূরীর কথোপকথন দেখে আবেগে ভাবছেন দর্শক। অনেকেই বলেছেন যে, ময়ূরীর মায়ের চরিত্রে অনেক দোষ থাকলেও ময়ূরীর বাবা কিন্তু সব সময় পারফেক্ট। তিনি আসলে ময়ূরীকে সহ্য করতে পারেন না এমন নয়, তিনি সব সময় ময়ূরীর ভালোটাই চেয়ে এসেছেন, কিন্তু ময়ূরী সবসময় অন্যায় করেছে বলে তিনি তাকে শাসন করেছেন।

আরও পড়ুন : নীলু একটা বুড়ি!ওর আগে থেকেই রাইয়ের বোনের প্রতি লোভ ছিলো!ওখুব লোভী মেয়ে-মিঠিঝোরা দেখে কী বলছেন দর্শক?

তাই সবাই চাইছেন যে, ইচ্ছে পুতুল থেকে যদি আর কেউ পুরস্কৃত নাও হয়,তবু ময়ূরী,মেঘের বাবা যেন সেরা বাবার পুরস্কারটা পায়।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইচ্ছে পুতুল থেকে আর কেউ এওয়ার্ড পাক বা না পাক মেঘের বাবা ও ময়ূরী অবশ‍্যই এওয়ার্ড ডিজার্ভ করে। এই দুটো চরিত্র স্বমহিমায় উজ্জ্বল”

Related Articles