বাংলা সিরিয়াল

শিমুলের প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে একি করল পরাগ! শতদ্রুকে ফেলে ফের প্রাক্তন স্বামীর কাছে শিমুল

তাই প্রত্যেকটা সপ্তাহের দারুন দারুন টুইস্ট আসছে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে। এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে, এখন শিমুলের প্রাক্তন ননদ অর্থাৎ পুতুলের বিয়ের পর্ব দেখানো হচ্ছে। চলছে ধুন্ধুমার পর্ব।

দীর্ঘদিন পর জেল থেকে বাড়ি ফিরে এসেছে শিমুল। তারপর শ্বশুরবাড়ি থেকে নিজের জিনিসপত্র নিয়ে চলে গিয়েছে বিপাশার বাড়ি। সবাই শিমুলকে ভুল বুঝলেও, কোনদিনও ভুল বুঝিনি পুতুল। তাইতো পুতুলের বিয়েতে রয়েছে শিমুল।

সেদিন পুতুলকে দেখতে প্রাক্তন শ্বশুরবাড়িতে যায় শিমুল। তখন পরাগ শিমুলকে চলে যাওয়ার থেকে আটকাতে চেষ্টা করে সে বলে, আবার নতুন করে সংসার শুরু করতে।

কিন্তু এতদিনে অন্যায় অত্যাচার কোন কিছুই তো ভুলে যাওয়ার পাত্রী শিমুল নয়। সেই কারণেই শিমুল জানিয়ে দেয়, কোনদিনও সে ফিরবে না। ওদিকে প্রাক্তন শ্বশুরবাড়িতে শিমুল আবার গিয়েছিল শুনে অভিমান হয় শতদ্রুর।

পুতুলের বিয়েতে আবারো শিমুলতার প্রাক্তন শ্বশুরবাড়িতে যাবে শুনে, একটু রাগ হয় শতদ্রুর। এদিনের পর্বে দেখা যায়, পুতুলকে আশীর্বাদের জন্য সাজিয়ে দিচ্ছে তুতুল।

তবে সাজতে সাজতে শিমুলের জন্য মন খারাপ হচ্ছে বলে পুতুল কান্নাকাটি শুরু করে। তারপর সে বলে, পরাগর শিমুলকে নিয়ে সে নাকি স্বপ্ন দেখেছে। পরাগ নাকি ভালো হয়ে গেছে, আর ওদের নাকি আবারও মিলমিশ হয়ে গিয়েছে।

এই শুনে মধুবালা দেবী বলেন, পুতুল অনেক সময় যা বলে সেটা সত্যি হয়ে যায়। তাই যেন হয়। তারপরেই শিমুল বিপাশারা হাজির হয় পুতুলের কাছে। শিমুলকে দেখে পুতুল খুব খুশি হয়ে যায়।

আরও পড়ুন : ভ্যালেন্টাইন্স ডেতে অর্জুনের জীবনে বিশেষ জায়গা নিলো মিলি! মিলির প্রেম দিবসের পর্ব পেয়ে খুশি দর্শক!

পুতুল শিমুলকে বলে তাকে যেন একটু সাজিয়ে দেয়। শিমুল পুতুলকে বলে, “একটা কথা বলি মন দিয়ে শোনো, ভালো করে সংসারটা কোরো। তবে তোমার জা কিন্তু একটু কটকটি আছে।” পুতুল বলে, “এক প্রতীক্ষার হাত থেকে নিস্তার পেতে না পেতে আর এক প্রতীক্ষা এসে আমার কপালে জুটল। তবে আমার সাথে যদি এদিক ওদিক করেনা দেব কপাল ঠুকে”।

Related Articles