বাংলা সিরিয়াল

ভ্যালেন্টাইন্স ডেতে অর্জুনের জীবনে বিশেষ জায়গা নিলো মিলি! মিলির প্রেম দিবসের পর্ব পেয়ে খুশি দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি‌। ধারাবাহিকটি টিআরপির বিচারে পিছিয়ে থাকলেও জনপ্রিয়তার বিচারে কিন্তু অন্যান্য ধারাবাহিকের থেকে এক অংশ‌ও পিছিয়ে নেই। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে কিস ডে এর দিন রাহুল অসভ্যতামো করে মিলি আর রাহুলের একটি কিস করার ছবি সবার মাঝখানে পাঠিয়ে দিলে মিলি সেই ছবি নিয়ে রাহুলের পার্টিতে চলে আসে এবং সবার সামনে রাহুলকে কষিয়ে একটা থাপ্পর মারে।

মিলির মতো নরম স্বভাবের একটা মেয়ে এতটা সাহসী আচরণ করছে দেখে অবাক হয়ে যায়। এরপর দেখা যায় মিলি রায় বর্মনদের অফিসের ছদ্মবেশে যাচ্ছে, অ্যাসিস্ট্যান্ট হয়ে।

সেখানে গিয়ে সে ইনকাম ট্যাক্স এর ফাইল টা দেখবার চেষ্টা করে কিন্তু দেখতে পাই না। এরপর রাত্রে অর্জুন আর মিলি অফিসের ঘরে ঢোকে এবং ফাইলটা দেখে বুঝতে পারে যে ইনকাম ট্যাক্সে বড় ফাঁকি দেওয়া আছে।

ভ্যালেন্টাইন্স ডের এই এপিসোডে দেখানো হয় যে ইনকাম ট্যাক্সের ফাইল ঘাটতে গিয়ে সামান্য আওয়াজ হলে গার্ডরা ঘরের মধ্যে ঢুকে পড়ে, তখন অর্জুন আর মিলি গার্ডদের থেকে বাঁচতে একে অন্যের ক্লোজ হয়ে পড়ে।

অর্জুন মিলিকে আঁকড়ে ধরে যাতে কেউ তাকে দেখতে না পায়, এই সময়টাই মিলি যথেষ্ট কনসাস থাকলেও অর্জুন মাঝেমধ্যেই মিলির দিকে তাকিয়ে যেন হারিয়ে যাচ্ছিল গার্ডদের কথায় আবার চমকে উঠছিলো! এরপর দেখা যায় ফেরার পথে অর্জুন মিলিকে বলে , তার বাবা তার সব থেকে ভালো বন্ধু ছিলো এবং বাবা মারা যাওয়ার পর তার সেই বন্ধুত্বের জায়গাটা ফাঁকাই রয়ে গেছে তার জীবনে বাবার মত বন্ধু আর কেউ হতে পারে নি।

আরও পড়ুন : তিস্তা ভিক্টরের বিয়ের দায় কেন দীপার হবে?কেন সবাই দীপার ঘাড়ে ভুলের দায়ভার চাপাতে ব্যস্ত? অনুরাগের ছোঁয়া দেখে বিরক্ত দর্শক তুললেন প্রশ্ন!

এরপর মিলি জানায় সে, অর্জুনের ভালো বন্ধু হতে পারে না? অর্জুন তখন মিলির থেকে প্রমিস চায় যে, সত্যি মিলি তার বাবার মতো ভালো বন্ধু হবে তো?

মিলি প্রমিস করে অর্জুনকে। এই পর্ব দেখে খুশি হয়ে যান মিলি ভক্তরা, ভ্যালেন্টাইনস ডে তে এরকম একটা পর্ব মন ভালো করে দেয় তাদের। অনেকেই লিখেছেন,এরকম মির্জুন মোমেন্ট পেলে আমাদের বেশ ভালো লাগে। ভ্যালেন্টাইন্স ডে তে এরকম পর্ব পাবো সত্যিই আশা করি নি।

Related Articles