বাংলা সিরিয়াল

তিস্তা ভিক্টরের বিয়ের দায় কেন দীপার হবে?কেন সবাই দীপার ঘাড়ে ভুলের দায়ভার চাপাতে ব্যস্ত? অনুরাগের ছোঁয়া দেখে বিরক্ত দর্শক তুললেন প্রশ্ন!

পছন্দের কোনো ধারাবাহিকে যখন এমন কিছু দেখাতে শুরু করে যা যুক্তি তক্ক অনুযায়ী ঠিকঠাক নয়, তখন শুরু হয় তুমুল সমালোচনা। ঠিক এমনটাই হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র ক্ষেত্রে। স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া।

এই ধারাবাহিকে সূর্য দীপা র জুটি ছিলো দর্শকদের অত্যন্ত প্রিয় কিন্তু বর্তমানে এই জুটির মধ্যে এতটাই ভুল বোঝাবুঝি দেখানো হয় যে দর্শক রীতিমতো বিরক্ত হয়ে গেছে। সাধারণত একটা কোনো ভুল বোঝাবুঝি মেটার পর নায়ক নায়িকার মিল হয়ে যায় কিন্তু এক্ষেত্রে দেখা যায় একটা ভুল বোঝাবুঝি মেটার পর আবার নতুন করে আরেকটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয় আর বিচ্ছেদ আরও গভীরতর হয়।

আরও পড়ুন : রামপ্রসাদ ধারাবাহিকে নতুন টুইস্ট! সর্বানীর পর ধারাবাহিক থেকে সরে যাচ্ছেন রামপ্রসাদ? জল্পনা শুরু

তাই দর্শক রীতিমত বিরক্ত হয়ে গিয়েছেন দীপা এবং সূর্যের ভুল বোঝাবুঝি দেখতে দেখতে। অন্যদিকে ধারাবাহিকে অর্জুন আর ইরা এই দুটি চরিত্রের সাথে সূর্য আর দীপার একটা নতুন করে গল্প দেখানোর চেষ্টা হচ্ছে যেটা দর্শক‌ও ঠিকমতো মেনে নিতে পারছেন না।

তারা চাইছেন তাদের পুরনো সূর্য দীপা জুটিকে আবার ফিরে পেতে, কোন কোন দর্শক তো এটাও চাইছেন যে অর্জুনের সাথে ইরার বিয়ে হয়ে যাক, কেউ আবার চাইছেন অর্জুন,ইরা দুজনে বিয়ের নাটক করে সূর্য,দীপার মিল ঘটিয়ে দিক।

অনুরাগের ছোঁয়ার এই সমস্ত ভুলগুলো ছাড়া আরো কতগুলো বিষয় আছে যেগুলো দর্শক মানতে পারছে না তা হল তিস্তা এবং ভিক্টরের সম্পর্কে বারংবার দীপাকে দোষারোপ করা। দীপা বারবার সতর্ক করা সত্ত্বেও তিস্তা ভিক্টরকে বিয়ে করেছে কিন্তু আজ সমস্ত দোষ কেন দীপার হবে তা দর্শক বুঝতে পারছেন না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ তাহলে সবার কথা মতোন পারফিউম এর ব্যাবসার নাম রাখা হলো Dipa’s.এবং সেই ব্যাবসায়ের প্রথম কাস্টোমার হলো অর্জুণ চক্রবর্তী।বর্তমানে দিপার প্রতিটা পদক্ষেপে অর্জুণ দিপার পাশে থেকে দিপাকে সাহায্য করে চলেছে।সত্যি কারের বন্ধুত্ব মনে হয় এই রকম ই হয়,এই রকম ই হওয়া উচিত তাই না।

আরও পড়ুন : দীপার অসহায়তা এবং রূপার কষ্ট দুটোই দেখা যায় না! অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

পারফিউম বানানোর প্রতিটা খুঁটিনাটি তথ্য অর্জুণ দিপাকে দেবার চেষ্টা করেই যাচ্ছে। এতো দিন শুধু রুপা চাইতো,আজ সোনাও চায় অর্জুণ মায়ের বন্ধু হয়ে পাশে থাকুক
কিছু লোক আছে নিজে কিছু না করে পরের সম্পত্তি কেই নিজের সম্পত্তি মনে করতে থাকে,সে হলো ভিক্টর, যার নজর এখন সেনগুপ্তদের বাড়ির উপর

আর কিছু লোক আছে যারা নিজের অন্যায়গুলো চোখে দেখতেই পারে না,তাই প্রতিনিয়ত নিজের অন্যায়ের দায়ভার অন্যের ঘাড়ে চাপিয়ে দিতে চায়,সে হলো তিস্তা।বারবার বারন করা সত্বেও তিস্তা দিপার কোনো কথা না শুনে ভিক্টর কে বিয়ে করে ফেললো।আর আজ ভিক্টরের আসল রুপ সামনে আসলে,নিজের ভুল স্বীকার না করে দিপার ঘাড়ে সেই ভুলের দায়ভার চাপিয়ে দিতেই ব্যস্ত”

Related Articles