বাংলা সিরিয়াল

রামপ্রসাদ ধারাবাহিকে নতুন টুইস্ট! সর্বানীর পর ধারাবাহিক থেকে সরে যাচ্ছেন রামপ্রসাদ? জল্পনা শুরু

টিআরপি তালিকায় জায়গা করে নিতে পারা কিংবা না পারার কারণে, অনেক ধারাবাহিকের ভবিষ্যৎ নির্ভর করে। এমন অনেক ধারাবাহিক রয়েছে, যেগুলি শুরু হওয়ার প্রতি তালিকায় একেবারে প্রথম স্থানে থাকলেও, গল্পের যথাযথ টুইস্টের অভাবে একেবারে ছিটকে গিয়েছে।

কত ধারাবাহিক এইভাবে অল্প দিনের মধ্যে শেষ হয়ে যায়। ধারাবাহিকের কাহিনী যত ভালই হোক না কেন, সেটা দর্শকদের পছন্দ হলে তবেই সেগুলি টিআরপি তালিকায় জায়গা পায়।

এমনি এক ধারাবাহিক হলো স্টার রামপ্রসাদ। টিআরপি তালিকায় সেই ভাবে জায়গা করে নিতে পারেনি এই ধারাবাহিক। সেই কারণেই ধারাবাহিক যাতে পিছিয়ে না পরে তার জন্য একের পর এক নতুন চমক আনা হয়েছে।

আরও পড়ুন : নেগেটিভ থেকে পিংকি বৌদি রাতারাতি পজিটিভ হয়ে গেল!পিংকি বৌদির বদলে যাওয়াটা সবথেকে বেশি ভালো লাগছে-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

ধারাবাহিকের নায়কের পরিবর্তন করে অন্য মুখ্য চরিত্র আনা হয়েছে। কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল যে, স্টার জলসার রামপ্রসাদ ধারাবাহিক নাকি শেষ হতে চলেছে। তবে এরই মাঝে নতুন পর্ব শুরু হয়েছে ধারাবাহিকে।

বর্তমানে রামপ্রসাদ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ রামপ্রসাদের চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চৌধুরী। তার স্ত্রী সর্বজনীন চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুষ্মিলি আচার্য।

তবে সুষ্মিলির মাধ্যমিক পরীক্ষা থাকার কারণে তিনি অভিনয় চালিয়ে যেতে পারেননি। সেই কারণেই ধারাবাহিকে নতুন মোড় আনা হয়েছে। ধারাবাহিক এখন দেখা যাচ্ছে রানী ভবানীকে। জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা লেপচা রয়েছেন রানী ভবানীর চরিত্রে।

বর্তমানে রামপ্রসাদ ধারাবাহিকের মুখ্য চরিত্র হয়ে উঠেছেন রানী ভবানী। ধারাবাহিকের নায়ক নায়িকা বর্তমানে রামপ্রসাদ কিংবা তার স্ত্রী নয়। ধারাবাহিকের নায়ক নায়িকা নাকি হবে অন্য কেউ। তবে বিষয়টা দর্শকদের মোটেও মনে ধরেনি।

আরও পড়ুন : কার কাছে কই মনের কথাকে পুরো শেষ করে দিয়েছে! বেঙ্গল টপার ধারাবাহিককে জাতে তুলতে গিয়ে সিরিয়ালটা শেষ করে দিল!

সব্যসাচী আর সুষ্মিলিকে ছাড়া সিরিয়াল অসম্পূর্ণ বলে মনে করেন তাঁরা। তবে তিয়াসার কাছে যখন রানী ভবানী চরিত্রে অভিনয় করার অফার আসে তিনি না করে দিয়েছিলেন। এটা একটি ক্যামিও চরিত্র। পরে নিজের চরিত্র সম্পর্কে পুরোটা জানতে পারার পর রাজি হয়েছেন তিনি।

Related Articles