বাংলা সিরিয়াল

কার কাছে কই মনের কথাকে পুরো শেষ করে দিয়েছে! বেঙ্গল টপার ধারাবাহিককে জাতে তুলতে গিয়ে সিরিয়ালটা শেষ করে দিল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। শুরুর পর থেকে দর্শকদের বেশ পছন্দের ছিলো, কারণ বিয়ের পর শ্বশুর বাড়িতে এসে শিমুলের অত্যাচারিত হওয়া, স্বামী কর্তৃক বৈবাহিক ধর্ষণের শিকার হওয়া, শাশুড়ি ও দেওরের খোঁটা শুনে জীবন কাটানো ইত্যাদি ঘটনা এবং শিমুলের এই ঘটনাকে কেন্দ্র করে আবর্তিত হওয়ার সুচরিতা, বিপাশা, শীর্ষার জীবনের সাথে দর্শক নিজেদেরকে রিলেট করতে পারছিলেন।

পুতুলের জীবনের পাওয়া না পাওয়া, মধুবালা দেবীর দীর্ঘ জীবনের তিক্ত অভিজ্ঞতা দর্শককে এই ধারাবাহিকের প্রতি সম্মানিত করেছিলো, যে কারণে ধারাবাহিকের টিআরপি যেমন বেড়েছিল তেমনি এই ধারাবাহিক বঙ্গ সেরা পর্যন্ত হয়েছিলো। কিন্তু আস্তে আস্তে এই ধারাবাহিকের টিআরপি ফল করতে থাকলো,আর ধারাবাহিকের গল্পও যেন এক জায়গায় দাঁড়িয়ে রইলো।

আরও পড়ুন : সিরিয়াল পদ্মকে নিয়ে ঝুলছে! গীতা স্বস্তিকের মিল হবে কিনা জানি না! বিয়ে হলেও নায়ক এক মাসে একবার আসবে! গীতা এল এল বি নিয়ে বলছেন দর্শক!

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয় শিমুলের বর পরাগের সাথে শিমুলের ডিভোর্স হয়ে গেছে এবং পরাগের সাথে তার ছাত্রী প্রিয়াঙ্কার বিয়ের তোড়জোর চলছে,ঠিক এই সময়ে বিয়ের দিন পরাগকে অসুস্থ অবস্থায় পাওয়া যায় এবং তাকে হাসপাতালে ভর্তি করলে জানা যায় যে, তার শরীরে বিষ আছে! এই অপরাধকে শিমুলকে গ্রেফতার করা হয় আর তারপর যে কোর্ট কেস শুরু হয় তা এতই শ্লো যে দীর্ঘ দিন ধরে এই কেস চলতে থাকে!

দর্শকের মধ্যে কেউ কেউ তো বলছেন এপি দেখে মনে হচ্ছে আরো একমাস কোর্ট কেস চলবে। এইসব দেখে একদল আবার এই ধারাবাহিকের রাইটারদের উদ্দেশ্যে ক্ষোভ উগড়ে দিচ্ছেন!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লীনা পিসি আর পার্থ দে, এই দুইজনকে আমি কখনোই মন থেকে ক্ষমা করতে পারবো না! এই দুইজন মিলে আমাদের “কার কাছে ক‌ই মনের কথা”-কে পুরো শেষ করে দিয়েছে! সাথে অর্ক গাঙ্গুলী‌ও জড়িত আছে এদের সাথে

তারা মিলে ভেবেছিল বেঙ্গল টপার মনের কথাকে এবার জাতে তুলবে। তাই শুভাশিস মন্ডল, টিম অর্গানিক থেকে মনের কথাকে তুলে নিয়ে সিরিয়ালটার সম্পূর্ণ দায়িত্ব লীনা আর পার্থ দে র হাতে তুলে দেওয়া হয়।

পার্থ দে একজন অভিশপ্ত পরিচালক। উনি যে সিরিয়াল পরিচালনা করেন সেটাই অকালে পটল তুলতে যায়। যেমনঃ #এক্কাদোক্কা, #লালকুঠি ইত্যাদি। আর লীনা গঙ্গোপাধ্যায় তো উনার ঝনক নিয়েই ব্যস্ত

ঝনক চলে অনুপমার সাপোর্টে! প্রায় ৪ বছর ধরে অনুপমা শীর্ষে অবস্থানরত সিরিয়াল। এমনকি এখনো বেঙ্গল টপার। তাই সেটার সাপোর্টে ঝনক এমনিতেই চলতে পারবে। তাও বিগবসের বিপক্ষে প্রায় সময়ই স্লটহারিয়ে থাকতো

আরও পড়ুন : এই নায়ক তো গিরগিটিকেও হার মানায়!তারাকে ভুলে গেলো এক সেকেন্ডে আকাশ! সন্ধ্যা তারা দেখে বলছেন দর্শক!

যাই হোক, লীনা গঙ্গোপাধ্যায় এসে সিরিয়ালটার যেভাবে ধাচিয়া উড়ালো সেটা কখনোই গ্রহণযোগ্য নয়। সবাই নিশ্চয়ই বুঝতে পারছেন, সবাই আগে মনের কথাকে ঠিক কতটা ভালোবাসা দিত এবং এখন সবাই কি নজরে দেখছে। টিআরপি তার জলজ্যান্ত প্রমাণ!

আমি সেই ২ মাস আগেই মনের কথা দেখা বাদ দিয়েছি‌। তবে আমি দৃঢ় অপেক্ষায় আছি কবে শুনবো এই সিরিয়ালটার পরিচালক এবং লেখিকা পরিবর্তন হচ্ছে যদিও এটা সম্ভব নয়!

Related Articles