বাংলা সিরিয়াল

এই নায়ক তো গিরগিটিকেও হার মানায়!তারাকে ভুলে গেলো এক সেকেন্ডে আকাশ! সন্ধ্যা তারা দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল সন্ধ্যা তারা। এই ধারাবাহিকের সম্প্রতি একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে ভালোবাসার মরশুমে প্রেমের আবহে ভেসে গেছে সন্ধ্যা ও আকাশ নীল! আকাশ সন্ধ্যাকে ভালবাসার দিনে একটু কাছে পেতে চায় কিন্তু সন্ধ্যার বিজি সিডিউল!

সকালে পাড়ার মেয়ে বউদের হাতে খড়ি, দুপুরে ভোগ, সন্ধ্যায় নাইট স্কুল উদ্বোধন, সন্ধ্যার এই বিজি রুটিন শুনে নীল বলে, তাহলে রাত্রে আপনি আমার! আর সকলের valentines day আর আমার ভ্যালেন্টাইন নাইট। ধারাবাহিকে দেখা যাচ্ছে যে এইরকম ভাবে ছেলে বৌমাকে রোমান্স করতে দেখে বিজয় মাঠান নিজের চোখ ঢাকছেন।

কিন্তু ধারাবাহিকের এই প্রোমো দেখার পরে অনেকে যেমন প্রশংসা করেছে তেমনি অনেকে করেছেন কঠোর সমালোচনা। অনেকের কাছে‌ই এই প্রোমোটা ঠিক হজম হয় নি।

আসলে সন্ধ্যার স্মৃতিশক্তি নেই তাই সে তারাকে চিনতে পারছে না কিন্তু আকাশের স্মৃতিশক্তি থাকা সত্ত্বেও তারা যে মিসিং তারা যে তার সন্তানের মা! তাকে নিয়ে এতটুকুও চিন্তা ভাবনা নেই আকাশের! তাই নিয়ে সন্দেহ প্রকাশ করছেন দর্শকের।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই নায়ক তো গিরগিটিকেও হার মানিয়ে দিলো। এতদিন তারা করে এক সেকেন্ডে তারাকে ভুলে গেলো! এটা জানার পর যে তারার পেটে ওর বাচ্চা এইটা আবার কেমন ভালোবাসা”।

আরও পড়ুন : সোনা রূপা এসব কীভাবে বোঝে মাথায় ঢুকে না! বাস্তবে কোনো বাচ্চা তাদের মায়ের সাথে অন্য পুরুষকে দেখতে চায় না!-অনুরাগের ছোঁয়া দেখে কী বলছেন দর্শক?

আরেকজন আবার লিখেছেন যে,“এদিকে সন্ধ্যা নীলের প্রেমের মরশুম শুরু হয়ে গেলো! অন্যদিকে তারার কোনো খোঁজই নাই! যত্তসব ফালতু কাহিনী!”

Related Articles