বাংলা সিরিয়াল

নেগেটিভ থেকে পিংকি বৌদি রাতারাতি পজিটিভ হয়ে গেল!পিংকি বৌদির বদলে যাওয়াটা সবথেকে বেশি ভালো লাগছে-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সেনগুপ্ত পরিবারে বউ হয়ে যাওয়ার পর থেকে রানী দেখেছে পিংকি বৌদি শুধু সমান তালে তার সাথে শত্রুতা করে গেছে।

রানী যাতে ডাক্তারি পরীক্ষা দিতে না পারে সেই কারণে তার এডমিট কার্ড নিয়ে ছিড়ে দিয়েছে, এছাড়াও দুর্জয় এবং রানী সম্পর্ক খারাপ করার জন্য ক্রমাগত অনিষাকে ইন্ধন দিয়েছে! রানী বারবার পিংকি বৌদিকে সাবধান করেছে, সকলের সামনে পিংকি বৌদির পর্দা ফাঁস করে নি। দর্শক তখন রানীকে মূর্খ বলেই উল্লেখ করেছে।

আরও পড়ুন : রিক্সা চালকের মেয়ের আইএএস অফিসার হওয়ার গল্প দেখবেন দর্শকরা! জি বাংলায় আসছে “যোগমায়া”

কিন্তু অবশেষে দেখা গেলো সবুরে মেওয়া ফললো!হ্যাঁ, পিংকি বৌদি আমূল ভাবে বদলে গেল, সে আর অনিষার সাথে নেই বরং সেনগুপ্ত পরিবারের ভালোর জন্য সেই পরিবারের জন্য চেষ্টা করছে! পিংকি বৌদির এই পরিবর্তন দেখে খুব খুশি হয়েছেন দর্শক।

কারণ যে কোনো ধারাবাহিকের মধ্যে পারিবারিক বন্ডিংটা ভীষণ গুরুত্বপূর্ণ একটা জায়গা দখল করে থাকে। পরিবারের প্রত্যেকটা মানুষের মধ্যে সম্পর্ক ভালো থাকলে বিষয়টা দেখতেও খুব ভালো লাগে নেগেটিভ থেকে হুট করে পিংকি বৌদি ভালো হয়ে যাওয়ায় জয় এবং জয়ের ছোড়দা স্বাভাবিকভাবেই অবাক হয়েছে কিন্তু রানী ততটা অবাক হয় নি রানী যেন জানত এমনটা একদিন হবেই। আসলে ভালোর সাথে থাকতে থাকতে খারাপ ‌ও ভালো হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পিঙ্কি বউদির বদলে যাওয়াটা এই মুহুর্তে বেশি ভালো লাগছে নিজে থেকে সবকিছু শিখতে চাইছে, বাড়ির সবার খেয়াল রাখছে রাণীকে কেয়ার করছে, কলেজ যাওয়ার আগে রাণীকে নিজের হাতে টিফিন বানিয়ে দিয়ে গেল

আরও পড়ুন : জি বাংলার কাছে নাকানিচোবানি খাচ্ছে স্টারের এই তিনটে সিরিয়াল! সময় পরিবর্তন হোক অথবা শেষ হোক আর্জি দর্শকের! কোন তিনটি সিরিয়াল এই তালিকায় আছে জানতে চান?

বড় বউদি যেন এমনই পজিটিভই থাকে, এরকমই ভালো লাগে প্রথমদিকে পজিটিভই মনে হয়েছিল কিন্তু হঠাৎ অকারণে নেগেটিভ করে দিয়েছিল এবার যেন রাইটার আর সেরকম কোনো কাহিনি না করে

একটা সিরিয়ালে ফ্যামিলি বন্ডিং সবার আগে নজর কাড়ে! ফ্যামিলি সবার মধ্যে যদি সুন্দর সম্পর্ক থাকে তাহলে সিরিয়ালটা দেখতে বেশ ভালো লাগে”

Related Articles