বাংলা সিরিয়াল

জি বাংলার কাছে নাকানিচোবানি খাচ্ছে স্টারের এই তিনটে সিরিয়াল! সময় পরিবর্তন হোক অথবা শেষ হোক আর্জি দর্শকের! কোন তিনটি সিরিয়াল এই তালিকায় আছে জানতে চান?

একটা ধারাবাহিক কতদিন চলবে আর কতদিন চলবে না এই সমীকরণটা পুরোটা নির্ভর করে টিআরপির ওপর। টিআরপি রেটিং যদি বাড়ে তাহলে সেই ধারাবাহিক দীর্ঘদিন চলে আবার কোন ধারাবাহিকের টিআরপি যদি কম হয় তাহলে সেই ধারাবাহিক খুব একটা বেশি দিন চলে না! আবার অনেক ক্ষেত্রে দেখা যায় ইচ্ছে পুতুলের মতো কিছু ধারাবাহিক দীর্ঘ সময় স্লটহারা থেকেও বহুদিন চলে যায় দর্শক এবং অডিয়েন্সের ভালোবাসায়।

তবে বেশিরভাগ ক্ষেত্রে টিআরপি, একটা ধারাবাহিকের অনেক কিছু নির্ধারণ করে তাই কোন একটি ধারাবাহিকের যদি টিআরপি কম হয় তাহলে কিছু মানুষ ক্রমাগত সেই ধারাবাহিক টির টাইম পরিবর্তন বা বন্ধ করার বিষয়ে সরব হন। এইরকম স্টার জলসার তিনটে ধারাবাহিক আছে যেগুলো অত্যন্ত জনপ্রিয় হওয়া সত্ত্বেও জি বাংলার প্রতিপক্ষ ধারাবাহিকের কাছে নাকানি চোবানি খাচ্ছে।

আরও পড়ুন : রানী ওর স্বপ্নে valentines কাটালো!আর দুর্জয় ঘুমিয়ে পড়লো!তোমাদের রানী দেখে কী বলছেন দর্শক!

তাই কিছু দর্শক অনুরোধ জানাচ্ছেন যে এই তিনটি ধারাবাহিককে শেষ করে দিয়ে যেন নতুন ধারাবাহিক আনা হয়। কিছু মানুষ আবার বলছেন তিনটি ধারাবাহিকের শেষ করা প্রয়োজন নেই, একটি ধারাবাহিককে শেষ করলেই হবে আর বাকি দুটো ধারাবাহিকের মধ্যে একটি ধারাবাহিকের সময় পরিবর্তন করা উচিত ও অন্য ধারাবাহিকে জমজমাট গল্প আনা উচিত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্টার জলসার উচিত এই তিনটি সিরিয়ালের উপর নজর দেওয়া..!

দিনের পর দিন ঝি এর হাতে ঝা*টা খাচ্ছে..

জি বাংলা র সিরিয়াল স্লট না পেলে টাইম অদল বদল করে

স্টার জলসার উচিত সময় অদল বদল করা!

সন্ধ্যাতারা জীবনেও স্লট পাবে না তাই শেষ করাই ভালো

আর আশেপাশে ডিম কে হারাতে পারবেনা তাই আশে পাশের সময় বদলানো প্রয়োজন

লাভ বিয়ে এত ফাইট করে শেষ ৬ এ নামলো কিছু বলার নাই..লাভ বিয়ের গল্পে জমজমাট এপিসোড নিয়ে আসুক আর সুন্দর স্টোরি যেন হয়!

কথার কথা বললাম না এটা নতুন সিরিয়াল আরো একটু সময় দেওয়া উচিত!

দিনের পর দিন এই চার টা সিরিয়াল ঝা*টা খাওয়া সহ্য হচ্ছে না!

তোমরা কি বলো?”

Related Articles