বাংলা সিরিয়াল

অর্জুনের অব্যক্ত ভালোবাসা ফাইনালি পরিণতি পেল!হোয়াট এ জার্নি!নীরব গভীর ভালোবাসা কত সুন্দর হার্ট টাচিং মোমেন্টের মধ্য দিয়ে দেখালো মিলি!-সাইলেন্ট লাভার অর্জুনের প্রোপোজ দেখে মুগ্ধ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি। এই ধারাবাহিক টা প্রথম থেকে ছিল একটা সাইলেন্ট লাভারের গল্প। নিজের জীবনের থেকে সবকিছু হারিয়ে ক্রমশ অন্ধকারের মধ্যে ঢুকে যাওয়া অর্জুনের মনে এক টুকরো আলোর আশা হয়ে ছুটে এসেছিল মিলি। যে মিলিকে সে খুব ভালোবেসেছিল প্রথম দিন থেকেই কিন্তু কখনো বলতে পারে নি কারণ জানতো মিলি তার নয়।

এরপর যখন মিলি পরিবারের বিরুদ্ধে গিয়ে তার পাশে দাঁড়ালো তাকে বাঁচাতে চাইলো আর অর্জুনকে বাঁচানোর মাশুল স্বরূপ সে যখন পরিবার ছাড়া হয়ে অর্জুনের কাছে এসে আশ্রয় নিল তখন অর্জুনের মুখের হাসি বলে দিয়েছিল মিলি তার জীবনে কতটা! অর্জুন কখনো মুখ ফুটে মিলিকে ভালোবাসার কথা বলেনি কিন্তু চিরটা কাল চোখের ভাষা দিয়ে মুখের হাসি দিয়ে বুঝিয়ে দিয়েছে মিলি অর্জুনের জীবনে কতটা!

দর্শক অনেক আগেই বুঝতে পেরেছিলেন অর্জুন মিলি প্রেমে পড়েছে আর সেই কারণেই মিলিকে রাহুলের কাছে দেখলে বা মিলির মুখে রাহুলের নাম শুনলেও অর্জুন কষ্ট পায়, পাগলামো করে কখনো আবার অভিমানের বসে জ্বর‌ই বাঁধিয়ে বসে।

কোনরকম রিয়েলাইজেশন না দেখালেও শুধুমাত্র অভিনয়ের দ্বারাই অর্জুন চরিত্রটাকে ফুটিয়ে তুলেছিলেন জনপ্রিয় অভিনেতা অনুভব কাঞ্জিলাল, যার অভিনয় দেখে দর্শক বুঝেছিলেন হ্যাঁ অর্জুন মুখে না বললেও চোখ দিয়ে সব কথা বলে দেয়। তবু দর্শক চাইতেন এই সাইলেন্ট লাভার মুখ ফুটে তার নিজের ভালোবাসার কথা বলুক। অবশেষে সেই দিন এসেই গেল মিলিকে হারানোর ভয়ে অর্জুন বলল যে সে মিলিকে ভালোবাসে।

মিলি যখন অর্জুনের কথা শুনে অবাক হয়ে যায় তখন অর্জুন মেঝেতে বসে বলে, সে মিলিকে ভালোবাসে, খুব খুব ভালোবাসে, – দর্শক এই এপিসোড দেখে মুগ্ধ হয়ে যান। অনেকেই বলছেন খুব কম লাভ স্টোরিতে এত সুন্দর ভাবে জানে এটাকে ফুটিয়ে তোলা হয়, যেটা মিলিতে ফুটিয়ে তোলা হয়েছে।

জি বাংলায় মিলি ধারাবাহিকের এই প্রপোজের ভিডিওটি আপলোড করা হয়েছে, প্রচুর মানুষ এই ভিডিও শেয়ার করেছেন। রিয়া দাসগুপ্ত নামের একজন মিলি ভক্ত এই পোস্টটা দেখে এতটাই মুগ্ধ হয়ে গেছেন যে তিনি লিখেছেন, মিলি যেন একটা কমপ্লিট লাভ স্টোরি। যে গল্পটা শুরু হয়েছিল বেলুন হাতে করে মিলির হাসি মুখে ছুটে আসা এবং অর্জনের মুগ্ধ হয়ে তাকিয়ে থাকা থেকে সেই জার্নিটা যেন এই লাভ কনফেশনের মধ্য দিয়ে পরিপূর্ণতা পেলো।

রিয়া নামের ওই নেটিজেন জি বাংলার মিলি ধারাবাহিকের ওই কমেন্ট বক্সে এই ধারাবাহিক নিয়ে নিজের ভাবনার প্রকাশ করে লিখেছেন যে, “ এই চার পাঁচ মাস আগের কথা হয়তো, সোশ্যালে হঠাৎ করেই একটা বাংলা সিরিয়ালের ক্লিপ নজরে পড়ে যায়, একটা ঝকঝকে প্রাণবন্ত মেয়ে তার একমুখ উজ্জ্বল হাসি আর হাতে এক গোছা বেলুন নিয়ে ঠিক প্রজাপতির মতো দৌড়াচ্ছে আর একটা ছেলে চুপিসারে গোপনে তার সেই হাসিমুখটার দিকে তাকিয়ে আছে, তার বিস্ময় ভরা দৃষ্টিতে তাকে দেখে যাচ্ছে। মিলি আর অর্জুনের সাথে এভাবেই আমার প্রথম আলাপ।

আরও পড়ুন : সূর্য ইরার বিয়ের জন্য‌ই স্লট হারাবে অনুরাগের ছোঁয়া!জিতে যাবে প্রতিপক্ষ ধারাবাহিক!

সেই থেকে আজকের এই কনফেশন!উফ!হোয়াট এ জার্নি ইট ওয়াজ! মিলির সেই প্রথম প্রোমো বিয়ের ছাদনাতলা থেকে কিডন্যাপ একজন মেয়ে এবং তার অপহরণকারী! সবার মনে একটাই প্রশ্ন ছিলো যে এদের মধ্যে কি ভালোবাসা সম্ভব? লজিক বলে, না, কিন্তু মন বলে কেন? কেন? সম্ভব নয়?

সেই অসম্ভব ভালবাসার গল্পটাই আমরা সব উইটনেস করে এলাম। এত মাস ধরে তিলে তিলে গড়ে ওঠা মিলি আর অর্জুনের মধ্যে কার অব্যক্ত ভালোবাসা ফাইনালি পরিণতি পেল। মনের কথা মুখে এসে গেল। অবশেষে যে মেয়েটা এতদিন ধরে তার মনের মানুষকে খুঁজে বেড়াচ্ছিল শহরের আলোতে মন্দ ভালোতে সে অবশেষে তাকে খুঁজে পেলো আর যে ছেলেটা এতদিন ধরে তার নিজের মনের কথাগুলো গোপনে লুকিয়ে রেখেছিল, সে ফাইনালি বলতে পারলো যে,হ্যাঁ,সে ভালোবাসে, খুব খুব ভালোবাসে।

এই এপিসোডটা দেখে মনে হলো যেন একটা খুব সুন্দর একটা জার্নির স্যাটিসফাইড কনক্লিউশনে পৌঁছালাম। চড়াই উতরাই কতো হার্ট টাচিং মোমেন্টে ভরা এই জার্নি। থ্যাংক ইউ মিলি ফর দ্যা লাভলি এক্সপিরেন্স। This memories will be cherished for long”

Related Articles