বাংলা সিরিয়াল

সূর্য ইরার বিয়ের জন্য‌ই স্লট হারাবে অনুরাগের ছোঁয়া!জিতে যাবে প্রতিপক্ষ ধারাবাহিক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,সূর্য-দীপার রসায়ন দর্শকদের খুব পছন্দের ছিলো আর এই জুটির গল্প দেখবার জন্যই দর্শক এই ধারাবাহিকটি দেখতে শুরু করেন। কিন্তু এক্কাদোক্কা ধারাবাহিকের মতো এই ধারাবাহিকেও সূর্য-দীপার জুটি ভেঙ্গে নতুন একটা জুটির তৈরি হয়।

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে,সূর্যের জীবনে এসেছে ইরা আর দীপার জীবনে এসেছে অর্জুন। সূর্য অসুস্থ রূপাকে ফেলে অনেক দূরে চলে গেলে রূপা চাই, অর্জুন যেন ড্যাডি হয়ে তার জীবনে আসে। কিন্তু বারংবার বুঝিয়ে সে দীপাকে রাজি করাতে পারে না। শেষমেষ অসুস্থ অবস্থায় রূপা হাসপাতাল থেকে পালালে দীপা বাধ্য হয়ে রূপাকে কথা দেয় যে সে রূপার মনের কথা রাখবে।

আরও পড়ুন : সেরা দমদার ভিলেন সায়ন্তন সরকার!প্রথমে খেলানা বাড়ি এখন কথা!সব জায়গায় তার সেরাটা দিচ্ছে!

অন্য দিকে দেখা যায় যে, ইরাকে বাঁচাতে মিশকার সাথে ধস্তাধস্তি করছে সূর্য, এমন সময় একটা ট্রাক আসে আর মিশকা ট্রাকের নীচে পড়ে যায়। এরপর ইরা আর সূর্য মিলে একটা মন্দিরের মধ্যে আশ্রয় নেয় ও সেখানকার মানুষ জোর করে তাদের বিয়ে দিয়ে দেয় অর্থাৎ সূর্যের দ্বিতীয় বিয়ে হয়ে গেল ইরার সাথে।

অন্যদিকে অসুস্থ রূপা কে সামাল দেওয়ার জন্য দীপা অর্জুনের সাথে করলো নকল বিয়ে, নিজেই নিজের সিঁথিতে সিঁদুর পরে নিলো সে। এই প্রোমো দেখে রীতিমতো রেগে গিয়েছেন দর্শক। তারা বলছেন অনুরাগের ছোঁয়া এবার স্লট হারাবে নিশ্চিত আর প্রতিপক্ষ ধারাবাহিক জিতে যাবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের trp 0.2 কমেছে
আর মিথিঝরার trp 0.1 বেড়ে গেছে
পরের সপ্তাহে অনুরাগের trp 5+ হবে আর মিঠিঝরার 6+ হবে ।। এই ইরা আর সূর্যর বিয়ের জন্য ।।।”

Related Articles