বাংলা সিরিয়াল

সেরা দমদার ভিলেন সায়ন্তন সরকার!প্রথমে খেলানা বাড়ি এখন কথা!সব জায়গায় তার সেরাটা দিচ্ছে!

যে কোনো ধারাবাহিক নায়ক নায়িকার ওপরই শুধু বেস করে চলে না, নায়ক নায়িকা ছাড়া ধারাবাহিকের ভিলেনের চরিত্রটাও ম্যাটার করে। বলা যেতে পারে ভিলেন কেমন তার ওপর ধারাবাহিকের অনেক কিছু ম্যাটার করে।

যেমন স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোয়ার মিশকাকে দর্শক খুবই পছন্দ করেন ভিলেন হিসেবে, সে যেমন দমদার তেমনি ভয়ংকর ভিলেন এবং নায়ক নায়িকার মধ্যে যথেষ্ট দূরত্ব ক্রিয়েট করতে পারে! মিশকা না থাকলে দর্শক তাকে মিস করে এবং চাই ধারাবাহিকে যেন মিশকা ফিরে আসে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি র ভিলেন

পাপড়ি,অবিনাশ,রাহুল- এরা যতবারই কিছু না কিছু করে ততবারই নায়ক নায়িকা ক্লোজ হয়ে ওঠে। নায়ক নায়িকার মধ্যে এরা দূরত্ব সৃষ্টি করতে চায় কিন্তু হিতে বিপরীত হয় তাই এই ধরনের কিউট ভিলেনদেরকেও দর্শক খুব পছন্দ করে। দর্শক সব সময় চান ভিলেন ফেস যেন দমদার হয়।

আরও পড়ুন : কার কাছে কৈ মনের কথা কে রিপ্লেস করতে আসছে সপ্তর্ষির নতুন আধ্যাত্মিক ধারাবাহিক অষ্টমী!

স্টার জলসার সদ্য শুরু হওয়া ধারাবাহিক বঁধুয়াতে একটি নতুন ভিলেন এসেছে এই ভিলেন চরিত্রকে দর্শক একদমই মেনে নিতে পারছেন না, কত মানুষ এই চরিত্রটি কে নিয়ে ট্রোল করেছেন, কত মানুষ বলেছেন ভিলেনের কি অভাব পড়েছিলো?

এত সুন্দর সুন্দর ভিলেন চরিত্র থাকতে কেন একে ভিলেন হিসেবে নেওয়া হলো অনেকে আবার বলেছেন, ভিলেন কাস্টিং এর জন্যই হয়তো ধারাবাহিকটি ডুবে যাবে। অনেকে আবার ইচ্ছে পুতুল ধারাবাহিকের ময়ূরীকেও খুব পছন্দ করেন ভিলেন হিসেবে।কারণ ধুলোকণাতে চড়ুই চরিত্রে ও সে সুন্দর ভিলেনগিরি করেছিলো।

এইসবের বাইরে ও আরো একজন ভিলেন আছে যে বর্তমান সময়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তিনি হলেন সায়ন্তন সরকার।

আরও পড়ুন : গল্প যখন সন্ধ্যা তারা তখন সন্ধ্যা ও তারা দুজনকেই দেখানো উচিত! গল্প শেষ হতে চললো অথচ তারার নাম গন্ধ নেই!

খেলনা বাড়ি থেকে কথা সবেতেই তার দুর্ধর্ষ অভিনয় মুগ্ধ করেছে দর্শককে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বর্তমান সময়ের সবথেকে সব চ্যানেলের মধ্যে সেরা দমদার ভিলেন সায়ন্তন সরকার
প্রথমে খেলানা বাড়ি
এখন কথা
সব জায়গায় তার সেরাটা দিচ্ছে”

Related Articles