বাংলা সিরিয়াল

কার কাছে কৈ মনের কথা কে রিপ্লেস করতে আসছে সপ্তর্ষির নতুন আধ্যাত্মিক ধারাবাহিক অষ্টমী!

সপ্তর্ষি মৌলিককে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কায়। এই ধারাবাহিকে পোখরাজ চরিত্রে অভিনয় করেছিলো সপ্তর্ষি। পোখরাজ আর রাধিকার জুটিটা বেশ ভালো মানিয়েও ছিলো, কিন্তু এই জুটিটাকে ভেঙে দিয়ে নতুন করে রাধিকা অনির্বাণের এর জুটি তৈরি করা হয়।

দর্শকদের মধ্যে অনেকেই মানতে পারেননি যে ধারাবাহিকের শুরুতে যে ছিল নায়ক সেই হয়ে গেল সাইড আর নায়িকার একবার বিয়ে হয়ে সংসার হওয়ার পর নতুন করে ধারাবাহিকে একজন উদয় হয়ে সে হয়ে গেলো নায়ক। এই ধারাবাহিকের পর সবাইকে ছিল যে সপ্তর্ষি নতুন কোন ধারাবাহিকে কাম ব্যাক করুক আর সেই ধারাবাহিকে তাকে যেন নায়ক হিসেবেই শেষ অবধি রাখা হয়। সম্প্রতি শোনা যাচ্ছে যে নতুন প্রজেক্টে ফিরছেন সপ্তর্ষি মৌলিক।

আরও পড়ুন : সূর্যের দ্বিতীয় বিয়ে দেখে দীপা নকল বিয়ে করে জেলাসি ফিল করাবে অনুরাগে! অনুরাগের ছোঁয়া তো একতা কাপুরের সিরিয়াল হয়ে গেলো!

অর্গানিক ষ্টুডিওর হাত ধরে নতুন একটি ধারাবাহিককে ফিরছেন সপ্তর্ষি। তবে তার আগের অভিনীত ধারাবাহিক শ্রীময়ী ও এক্কাদোক্কার মতো এই ধারাবাহিকটি হবে না, এটি সম্পূর্ণ একটি আধ্যাত্মিক পরিমণ্ডলে রচিত ধারাবাহিক হবে।

ধারাবাহিকটি জি বাংলায় আসবে এবং সম্ভবত প্রাইম স্লটে আসবে বলেই অনুমান করা হচ্ছে। অনেকে বলছেন এই ধারাবাহিকটি যেহেতু প্রাইম স্লটে দেওয়া হবে তাই হয়তো মনের কথা ধারাবাহিকের সময়ই এই ধারাবাহিক টিকে দেওয়া হবে। নতুন আসা এই ধারাবাহিক টির নাম হবে অষ্টমী।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Organic যেতে না যেতেই আবার আসছে !..

Big Breaking আসছে নতুন ধারাবাহিক “অষ্টমী” Zee Bangla তে Organic Studio এর অধীনে! ধারাবাহিকটির গল্প হবে আধ্ন্যাত্নিক কাহিনী নিয়ে!..যেখানে নায়ক চরিত্রে থাকছেন সপ্তর্ষি ও ঋতব্রতা। প্রোমো শুটিং টাও হয়েছে
এই ধারাবাহিকের প্রোমো On Air হবে ১৭ ই মার্চ সোনার সংসার এর প্রথম বিরতিতে!…

আরও পড়ুন : যোগমায়া কি স্লট পেয়ে গেছে নাকি?সাততাড়াতাড়ি রানীর ডেলিভারির প্রোমো কেন?-যোগমায়ার ভয়েই রানীর ডেলিভারির প্রোমো দিয়েছে বলছেন দর্শক!

এবং ধারাবাহিকটি Prime Slot এ আসার Chance বেশী হতে পারে এটাই মনের কথা কে Replace করবে!”

Related Articles