বাংলা সিরিয়াল

যোগমায়া কি স্লট পেয়ে গেছে নাকি?সাততাড়াতাড়ি রানীর ডেলিভারির প্রোমো কেন?-যোগমায়ার ভয়েই রানীর ডেলিভারির প্রোমো দিয়েছে বলছেন দর্শক!

স্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রাণী। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে এই তোমাদের রানীর পরিবার‌ই সেরা পরিবার হয়েছে আর পপুলার চয়েজ দুটি হিসেবেও পুরস্কার পেয়েছে রানী আর দুর্জয়।

স্বাভাবিকভাবেই এই জুটি অত্যন্ত হিট এবং এই জুটির গল্প‌ও দর্শকদের মনে অত্যন্ত হিট করেছে। স্টার জলসা সম্প্রতি তোমাদের রানী ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, রানী এবং দুর্জয় দুজনেই একটা প্রতিকূল পরিস্থিতির মধ্যে আছে আর এই সময় রানীর লেবার পেন উঠে গেছে।

একটা ভাঙাচোরা মন্দির এর মধ্যে আশ্রয় নিয়েছে তারা এবং দুর্জয় রানীকে বলছে তুমি আমাকে বিশ্বাস করো তো রানী তখন বলছে নিজের থেকেও বেশি তখন দেখা যায় যে দুর্জয় রানীর ডেলিভারি করাচ্ছে।

এই প্রোমো দেখে দর্শকদের অনেকেই বলছেন জি বাংলায় রানীর বিপরীতে প্রতিপক্ষ ধারাবাহিক হিসেবে নতুন ধারাবাহিক এসেছে ব্লুজের যোগযায়া,সেই নতুন ধারাবাহিকের কথা চিন্তা করেই সাততাড়াতাড়ি এই প্রোমো দেওয়া হয়েছে। কারণ সবে সাত মাস এত তাড়াতাড়ি ডেলিভারির কোন মানেই হয় না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“নতুম প্রোমোটা বড়ই অদ্ভুত লাগলো। এতো তাড়াতাড়ি ডেলিভারি! রানীর তো ৭ মাস হবে সামনে ধরলাম ৭ মাসই হয়েছে এই সময়ই ডেলিভারি আরও কিছুদিন দেখাতো রানীর প্রেগন্যান্সির জার্নি। অনেক কিছুই দেখায় নি।

গল্পটা তো রানীর মা হবার সাথে সাথে স্বামী এবং সংসার সামলিয়ে ডাক্তার হবার স্বপ্ন পূরণের। হ্যাঁ মা হবা তার গুরুত্বপূর্ণ একটি অংশ। এরকম দেখাতে পারতো বেবি বাম্প নিয়ে রানী পরিক্ষা দিচ্ছে হঠাৎ পেইন শুরু হয়ে গেল আর একটা সুন্দর জিনিস দেখায় নি যে রানী মাঝরাতে ঘুম থেকে উঠে লুকিয়ে খাবার খুজবে ফ্রিজে দুর্জয় ধরে ফেলবে। আমি এটা দেখতে চেয়েছিলাম। যাইহোক ৭ মাসে ডেলিভারি কি করে সম্ভব?

৮ মাসে হয় কিন্তু সেটাও রিস্কি। বাচ্চা প্রতিবন্ধী হবার সম্ভাবনা থাকে কারণ পরিপক্বতা আসে না। সুশান্ত কাকু হঠাৎ এরকম তাড়াহুড়ো করলো কেন কি দরকার বুঝলাম না। আরও দেখাতো রানীর প্রেগন্যান্সির জার্নি সমস্যা কই? যোগমায়া কি স্লট পেয়ে গেছে নাকি এরকম করছে, যাই হোক এরকমটা দেখাচ্ছেই যেহেতু আমাদের তো কিছু করার নেই।

আরও পড়ুন : মিশকাকে পারলে আধঘন্টাই দেখাক, ও আসাতে এত্ত ভালো লাগল,সেই পুরোনো বিজিএম পৃথা,ভিক্টরদের দূর করুক,ইরা থাক!

মা এবং বেবি যেন একদম সুস্থ থাকে। একটা ব্যপার খুবই ভালো লাগছে যে অবশেষে রানীর একঘন্টার মহাপর্ব দেখতে পারবো। অনেকদিন যাবত চাইতাম এটা। সুশান্ত কাকুকে এখন বলা লাগে না নতুন প্রোমোর জন্য। নিজ থেকেই দেয় very good susanta kaku
আর একটা ব্যপার নতুন প্রোমোতে যে দেখালো রানী দুর্জয় এই পরিত্যক্ত বাড়িতে এলো কিভাবে আর কারাই বা কেনই বা ওদের মারার চেষ্টা করবে???”

Related Articles