বাংলা সিরিয়াল

মিশকাকে পারলে আধঘন্টাই দেখাক, ও আসাতে এত্ত ভালো লাগল,সেই পুরোনো বিজিএম পৃথা,ভিক্টরদের দূর করুক,ইরা থাক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দীর্ঘদিন ধরে মিশকা জেলে আছে আর সূর্যর জীবনে নতুন একজন উপস্থিত হয়েছে, তার নাম ইরা।

যদিও সূর্য ইরাকে সেভাবে পাত্তা দেয় না কিন্তু ইরা কে এবং কী উদ্দেশ্যে এখানে এসেছে,তার আসল পরিচয় কী সেই সব বৃত্তান্ত জানবার জন্য সে রীতিমতো উৎসুক হয়ে আছে। অন্যদিকে অসুস্থ রুপা দীপা কে জোর করে রাজি করিয়েছে, অর্জুনকে বিয়ে করতে। শুধুমাত্র রুপার অসুস্থতার কথা ভেবে রাজি হয়েছে বিয়েতে দীপা।

অন্যদিকে দেখা যাচ্ছে যে ভিক্টরের সাহায্য নিয়ে জেল থেকে পালিয়ে গেছে মিশকা। ভিক্টরের মাথায় বন্দুক ধরে সে সকলকে ভয় দেখাতে শুরু করে এবং তারপর সে জেল থেকে পালায় কিন্তু ভিক্টরের সাথে আসল এসে জোটবদ্ধ হয়েছিল এবং তারপর ভিক্টর ও তার পাপাই আর মিশকা তিনজনে মিলে গাড়িতে উঠে পড়ে।

আরও পড়ুন : যোগমায়া ব্লুজের চিরচেনা গল্প! নায়িকা গরিব বস্তিতে থাকে নায়কের বাড়ির খাবার টেবিলেই যত অশান্তি!

এই দৃশ্য দেখে এক অংশের দর্শক বলছেন যে, সূর্য দীপার এখনো ঠিকভাবে মিলি হলো না আর এর মধ্যে মিশকা এসে হাজির! অন্য অংশের দর্শক আবার মিশকাকে দেখে এক্সাইটেড তারা বলছেন বেশ হয়েছে বেশ কায় এসেছে আবার পুরনো অনুরাগের ছোঁয়াকে খুঁজে পাচ্ছি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিশকাকে পারলে আধঘন্টাই দেখাক, ও আসাতে এত্ত ভালো লাগল,সেই পুরোনো বিজিএম পৃথা,ভিক্টরদের দূর করুক,ইরা থাক ”

Related Articles