বাংলা সিরিয়াল

যোগমায়া ব্লুজের চিরচেনা গল্প! নায়িকা গরিব বস্তিতে থাকে নায়কের বাড়ির খাবার টেবিলেই যত অশান্তি!

জি বাংলায় নতুন এসেছে ধারাবাহিক যোগমায়া। এই ধারাবাহিকে দেখানো হয় যোগমায়া এক গরিব পরিবারের মেয়ে, তার বাবা একজন রিকশা চালক সে বস্তিতে থাকে কিন্তু তার অনেক বড় একটা স্বপ্ন আছে। তার স্বপ্ন সে একজন মস্ত বড় আইএএস অফিসার হবে।

এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অর্থাৎ যোগমায়ার ভূমিকায় অভিনয় করছেন নেহা আমানদ্বীপ ও নায়কের ভূমিকায় অভিনয় করছেন সৈয়দ আরেফিন। দুজনের জুটি দেখে দর্শক যত না বেশি খুশি হয়েছেন তার থেকেও বেশি খুশি হয়েছেন দীর্ঘ সময় পরে স্ত্রী ধারাবাহিক খ্যাত নেহাকে আবার জি বাংলায় ফিরে আসতে দেখে।

আরও পড়ুন : স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক শেষ হয়ে যাবে খুব শীঘ্রই!

অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুলতে শেষ হওয়ার পর অল্প কিছুদিনের বিরতি নিয়ে সৈয়দ আবার ফিরে এসেছেন জি বাংলায় এই ধারাবাহিকে প্রথম এপিসোডে যেভাবে নায়ক মারপিট করছে তা দেখে অনেকেই খেলাঘরের ভাইভস খুঁজে পাচ্ছেন, ধারাবাহিকে সৈয়দের চরিত্রটা দেখে অনেকে যেমন খেলা ঘরের কথা ভেবে নস্টালজিয়াই ভাসছেন, তেমনি অনেকেই বলছেন যে, যোগমায়া ধারাবাহিকের প্রথম এপিসোড দেখে ফেলে সেই ধারাবাহিকের মধ্যে কোন কিছু নতুনত্ব খুঁজে পেলাম না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যোগমায়া Review

গল্পে কোনো নতুনত্ব পেলাম না ; সেই ব্লুজের চিরচেনা গল্প ; নায়িকা গরিব ঘরের মেয়ে স্বপ্ন দেখে বড় কিছু হওয়ার আর নায়ক বড় লোক বাড়ি’র ; বস্তিতে দাঙ্গা-হাঙ্গামা-চেঁচামেচি ; নায়কের বাড়ি’তে খাবার টেবিলে বসে বাড়ি’র বউ’কে সকলে মিলে অপমান করা কথা শুনানো ইত্যাদি ইত্যাদি ; যোগমায়া এখন তেমন একটা প্রতিবাদী নয় ;

আরও পড়ুন : সন্ধ্যার ভাই, দিদি,তারা প্রধান মশাইয়ের দ্বিতীয় বউ-কোন কিছু না দেখিয়ে খাপছাড়া ভাবে শেষ করছে সন্ধ্যাতারা! এতো ভালো অভিনেত্রীকে কাজে লাগাতে পারলো না সঠিক করে!

আস্তে আস্তে হয়তো প্রতিবাদী হয়ে উঠবে আর পুরো ২৫ মিনিটের ২৪ মিনিট জুড়ে নায়কের কোনো সীন-ই ছিল না লাস্ট মিনিটে শুধু নায়ককে একটু দেখালো ; গল্প মোটামুটি জমজমাট ; পরবর্তী’তে হয়তো অনেক ড্রামা হতে পারে ; একটা ব্যাপার খেয়াল করলাম যোগমায়া’তে এক গাদা মেয়ে নেই ; হাতেগুনা ২-৩ টা আছে হয়তো ; আর লাস্ট বলবো ক্যামেরা চেইঞ্জ করা উচিত ; ক্যামেরা তেমন একটা সুবিধা’র না

Personal rating: 0.5/10”

Related Articles