বাংলা সিরিয়াল

সন্ধ্যার ভাই, দিদি,তারা প্রধান মশাইয়ের দ্বিতীয় বউ-কোন কিছু না দেখিয়ে খাপছাড়া ভাবে শেষ করছে সন্ধ্যাতারা! এতো ভালো অভিনেত্রীকে কাজে লাগাতে পারলো না সঠিক করে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ শেষ হতে চলেছে, এই ধারাবাহিকের জায়গায় আসবে নতুন ধারাবাহিক, ধারাবাহিকের নাম বঁধুয়া। অথচ সন্ধ্যা তারা যে শেষ হবে সন্ধ্যাতারা ধারাবাহিকের কাহিনী কিন্তু এখন অবধি শেষ হয় নি। এই ধারাবাহিকে সন্ধ্যার জীবনীই দেখানো হচ্ছে, তারার গল্প সেভাবে দেখানো হয় না।

তারার কী পরিণতি হলো? তাও দেখানো হয় না। ধারাবাহিক শেষ হতে আর বেশি দেরি নেই অথচ এখন‌ও সন্ধ্যারই গল্প দেখানো হচ্ছে। সন্ধ্যার ভাইয়ের পায়ের একটা সমস্যা ছিলো।সেটা সারিয়ে সে কী সুস্থ হলো? প্রধান মশাইয়ের দ্বিতীয় স্ত্রীর কী হলো? অঙ্কনের কী হলো? এইসব বিষয়গুলো এখনো দেখানো হলো না।

দর্শক মনে করছেন যে, এই ধারাবাহিক শেষ হলেও এই ধারাবাহিকের মধ্যে এমন অনেক জিনিস আছে, যেগুলো দেখানো যেতে পারত বা যদি ধারাবাহিক জলদি শেষ করার হয় তাহলে এই বিষয়গুলোকে দ্রুততার সাথে কভার করেও শেষ করতে পারতো তা না করে একটা কেমন খাপ ছাড়া এন্ডিং দিয়ে শেষ করা হচ্ছে সন্ধ্যা তারা কে। এই ধারাবাহিকের কোন কোন বিষয়গুলো এখনো অসম্পূর্ণ রয়ে গেল কোন কোন বিষয়গুলো দেখানো যেতে পারতো তা নিয়ে অনেকেই অনেক রকম বক্তব্য প্রকাশ করছেন।

আরও পড়ুন : আজব সিরিয়াল মিঠিঝোরা!অনুরাগে টানটান পর্ব নেই অথচ মিঠিঝোরার টিআরপি বাড়ে না!-মিঠিঝোরার টি আর‌পি নিয়ে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ্যার স্মৃতি ফিরবে না? সন্ধ্যার এই অবস্থার জন্য কে দায়ী? প্রধান মশাইয়ের ২য় বউ বাচ্চার কি খবর? তারার কি অবস্থা? আকাশের সেই বন্ধুর কি অবস্থা যে রাস্তায় আটকে আছে সন্ধ্যার মা আর বড় বোন বিজুরির কি অবস্থা? সন্ধ্যার ধানছড়া চাল কি পরিচিত পেলো পুরো দেশে?

ভিলেন পিসি মনির সংসার সন্ধ্যা সাজিয়ে দিয়ে পিসিমনি কে পজিটিভ বানাতে পারতো।
পিসিঠাম্মির ফ্যামিলির কোনো খোঁজ নেই, সেইদিক থেকে অন্য কোনো নায়ক বের হতে পারতো। প্রধান মশাইয়ের ২য় বউ যে প্রধান মশাইকে ভালোবাসেনা সেই দিক এনে প্রধান মশাইয়ের চরিত্র টা পজিটিভ করতে পারতো।

ছোটকাকাকে পজিটিভ বানিয়ে বিয়ে দিতে পারতো । কাকিমনির একটু স্বামীসুখ দেখাতে পারতো এসব সুন্দর সুন্দর দিক তুলে ধরে গল্পটা এগিয়ে নিয়ে যেতে পারতো। এত ভালো অভিনেত্রীর মান সম্মান সব নষ্ট করে দিলো। কি কাহিনি নিয়ে শুরু হয়েছিল আর কি হচ্ছে। এত এত ভিলেন অথচ এতদিনে কাউকে পজিটিভ দেখাতে পারলো না।

আরও পড়ুন : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে বন্ধ হতে চলেছে! হয়ে গেল শেষ দিনের শুটিং

ভালো অভিনেত্রী কে যদি সঠিক ভাবে কাজে লাগাতে না পারে এদের প্রজেক্ট দেয় কেনো? অন্বেষার জায়গায় অন্য কেউ থাকলে এই নাটক কেউ দেখতো কিনা সন্দেহ আছে। কত সুন্দর কাহিনি ছিলো দুই বোনের আজাইরা কাহিনি দিয়ে শেষ করতেছে। নাটকের নাম – সন্ধ্যাতারা, অথচ সেই তারার লাইফের কোনো দাম নেই আমার পছন্দের নায়িকার নাটক। ভেবেছিলাম কি আর হলো কি ”

Related Articles