বাংলা সিরিয়াল

সূর্যকে নিজের করে পেতে তুমুল দ্বন্দ্ব দুই বোন ইরা-মিশকার! নতুন টুইস্ট আনলো “অনুরাগের ছোঁয়া”

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। কিন্তু দীর্ঘদিন ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান তো দূরের কথা, পাঁচ নম্বরেও থাকেনা এই সিরিয়াল। দিনের পর দিন একঘেয়েমি গল্প দেখানোর ফলে অনেকটা নিচে নেমে গিয়েছে এই সিরিয়ালের টিআরপি। কিভাবে টিআরপি ফেরানো যায় সেই জন্য একের পর এক কৌশল অবলম্বন করছেন ধারাবাহিকের নির্মাতারা। এরই মধ্যে সিরিয়ালে হাজির নতুন টুইস্ট। শুরু হবে দুই বোনের লড়াই।

দীপাকে ছেড়ে একা অনেক দূরে গিয়ে জীবন কাটাচ্ছে সূর্য। এদিকে দীপা আশায় রয়েছে সূর্য যদি কোনদিনও ফিরে আসে। এরই মধ্যে সূর্য আর ইরাকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদ মাধ্যম।

আরও পড়ুন : সন্ধ্যার ভাই, দিদি,তারা প্রধান মশাইয়ের দ্বিতীয় বউ-কোন কিছু না দেখিয়ে খাপছাড়া ভাবে শেষ করছে সন্ধ্যাতারা! এতো ভালো অভিনেত্রীকে কাজে লাগাতে পারলো না সঠিক করে!

সূর্যর বিপদের সময় দীপা পাশে এসে দাঁড়াতে চাইলেও অর্জুনকে দেখে ফিরিয়ে দেয় সূর্য। আসলে তার আগে অর্জুনকে রূপার বাবা বলে ডাকাটা শুনে ফেলেছিল সূর্য। সেই কারণেই আবারো নতুন করে দীপাকে ভুল বুঝছে সে।

ধারাবাহিকে নবাগতা ইরা হলো মিশকার পাপাইয়ের মেয়ে। সূর্যের সন্দেহ ইরাকে হয়তো মিশকা পাঠিয়েছে তার কাছে। ঠিক সেই কারণেই ইরার আসল পরিচয় জানতে উঠে পড়ে লেগেছে সূর্য। দীপার দুই মেয়ে সোনা আর রুপা এখন চাই দীপা আর অর্জুন বিয়ে করুক। এদিকে দীপা সেটা চায় না। দীপার প্রাক্তন শাশুড়ি লাবণ্য আর পৃথা, তারাও চায়না অর্জুন আর দীপার বিয়ে হোক।

তবে এবার দেখার দীপা কি সিদ্ধান্ত নেয়। সূর্য যাতে হাতছাড়া হয়ে না যায়, সেইজন্য মিশকা জেল থেকে বেরোনোর চেষ্টা করছে। কারণ সে কোনোভাবেই সূর্যকে হারাতে পারবেনা।

আরও পড়ুন : ঈশার পর্দা ফাঁসের প্রোমোতেই টিআরপি বেড়েছে!এপিসোড টেলিকাস্টে তো ধামাকা হবে!-বলছেন দর্শক!

অন্যদিকে সবটা সময়ের উপর ছেড়ে দিয়ে নিজের দুই মেয়ে সহ পুরো পরিবারের দায়িত্ব কাঁধে নিয়ে একাই সংসার সামলে যাচ্ছে দীপা। তবে এবার দর্শকরা মনে করছেন, দীপার সঙ্গে মিশকা নয়,সূর্যকে নিয়ে এবার লড়াই হবে ইরা আর মিশকার।

Related Articles