বাংলা সিরিয়াল

স্বয়ম্ভুকে বিয়ে করেও উৎসবকে ভুলতে পারেনি জগদ্ধাত্রী! টিআরপি পেতে বিবাহ বহির্ভূত সম্পর্ক জগদ্ধাত্রীতে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

বিবাহ বহির্ভূত সম্পর্ক দেখানো হচ্ছে জগদ্ধাত্রীতে। হ্যাঁ জগদ্ধাত্রী তে দেখানো হচ্ছে জগদ্ধাত্রী প্রেগন্যান্ট তার বিয়ে হয়েছে স্বয়ম্ভুর সাথে। কিন্তু বিয়ের আগে স্বয়ম্ভুর ছোট ভাই উৎসব ছিল তার প্রেমিক, এরপর জগদ্ধাত্রী প্রেগনেন্ট শুনে উৎসব পুরনো দিনের কথা জগদ্ধাত্রী সামনে বলতে থাকে এমনকি জগদ্ধাত্রীর সাথে তার বিয়ে হলে এই সন্তানের বাবা যে সে হতো সেই কথাও সে বলে। কিন্তু দর্শক অবাক হয়ে যান যে, এরকম একটা সিনে স্বয়ম্ভুকে দেখানো হলো না। তার থেকেও বেশি দর্শক কষ্ট পান জগদ্ধাত্রীর আচরণে।

আরও পড়ুন : অনলাইনে সমালোচনাই অফলাইনে টি আর পি বাড়ায়!-মিঠিঝোরা,নিম ফুল তার জলজ্যান্ত উদাহরণ

তারা ভেবেছিলেন যে উৎসব আর জগদ্ধাত্রী সম্পর্কে দেওর সেই উৎসবের মুখ থেকে এরকম কথা শুনে জগদ্ধাত্রী উৎসবকে ভালো মতো কথা শোনাবে এবং নিজের ও স্বয়ম্ভুর ভালোবাসার বিষয় দুটো কথা বলবে, কিন্তু কোথায় কি? জগদ্ধাত্রী চুপচাপ সবটা শুনে গেল!

যা দেখে দর্শক মনে করছেন জগদ্ধাত্রীর মনে এখন অবধি উৎসব আছে, বিয়ের পরেও জগদ্ধাত্রী মনে যে প্রাক্তন প্রেমিকের প্রতি একটা ফিলিংস আছে সেটা দর্শকরা ঠিকমতো মেনে নিতে পারছেন না,এই বিষয়টিকে তারা জগদ্ধাত্রীর চরিত্রে একটা ত্রুটি হিসেবেই দেখছেন ‌

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টার বিরোধিতা করে লিখেছেন যে,“ছি ছি মাঝে মাঝে জগদ্ধাত্রী দেখে আমার নিজেরই নিন্দে করতে ইচ্ছে করে। আজ উৎসব কি সুন্দর বলছে “তুমি আমাকে ভালবাসতে আমি তোমাকে ভালবাসতাম যদি আমাদের বিয়ে হতো বাচ্চাটা আমাদের হতো।” এই সময় স্বয়ম্ভুকে খুব মিস করছিলাম। স্নেহাশীষ স্যার এখানেও রাখলো না। আর স্বয়ম্ভু নেই মানলাম, জগা কেন দুটো চড় উৎসবকে মারলো না আজ?

একজনের বাচ্চা পেটে, আরেকজনের কাছে এসব শুনছে দুটো ঝাড়ি দিয়েই শেষ… বলতেই পারতো স্বয়ম্ভু আর ওর ভালোবাসার দুটো কথা!! আমি জগদ্ধাত্রী ফ্যান নেগেটিভ পোস্ট করি না বললেই চলে, কিন্তু মাঝে মাঝে সব হজম হয় না, ভালো হলে যেমন প্রশংসা করি খারাপ লাগলে সেটাও বলার অধিকার নিশ্চয়ই আছে।”

আরও পড়ুন : শিমুলকে বাঁচাতে সুস্থ হয়ে ফিরে এলো পরাগ! ধারাবাহিকের প্রোমো দেখে উত্তেজনায় ফুটছেন দর্শক! এমন পরাগকেই তো চেয়েছেন তারা!

একজন নেটিজেন আবার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে লিখেছেন যে,“জগদ্বাত্রী চড় মারেনি,কারণ আজ ও জগদ্বাত্রী উৎসবকে ভালোবাসে, জগদ্বাত্রী নিজেই বলেছে একবার ও উৎসবকে ছাড়া বাঁচবে না, ও স্বয়ম্বু কে এটা ও বলেছে ভালোবাসা জীবনে একবারই হয়, আর সে ভালোবাসা উৎসব,স্বয়ম্ভু কে ভালোবাসলে নিশ্চয়ই তাদের ভালোবাসার কথা বলতো, বুলুজ কাকু বরাবর এটাই প্রমাণ করতে চায় জগদ্বাত্রী আজও উৎসবকে ভালোবাসে”

Related Articles