বাংলা সিরিয়াল

প্রথমে দেখে shocked হলেও পরে বুঝলাম পর্ণা memory loss এর acting করে বাড়ি জোড়া লাগাবে!-নিম ফুলের নিউ প্রোমো দেখে কী বলছেন দর্শক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু তে দেখা যাচ্ছে যে,নিম ফুলের মধুর নতুন একটি প্রোমো দিয়েছে,যেখানে দেখা যাচ্ছে যে,এক্সিডেন্টে স্মৃতিশক্তি হারিয়ে পর্না এখন কলেজ স্টুডেন্ট হয়ে গেছে আর পর্ণার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু হয়ে গেছে-এই প্রোমো দেখে রীতিমতো হাসছেন দর্শক! ‘নিম ফুলের মধু’র নতুন প্রোমো অনুযায়ী,ডাক্তার বলছেন যে, একটা দুর্ঘটনার পর আলোকপর্না তার জীবনের ১০ বছরের ঘটনা সব ভুলে গেছে- সে এখন নিজেকে কলেজ স্টুডেন্ট ভাবছে।

আরও পড়ুন : ‘রোশনাই এর Trp কম হলেও একটুকুও আফসোস হচ্ছে না’কেন এমন বলছেন রোশনাই ভক্ত!

পর্ণা সব ভুলে যাওয়ার তাকে আবার নতুন করে সবকিছু মনে করাতে সৃজন‌ সমানে চেষ্টা করে যাচ্ছে।
পর্না আবার বন্ধুদের সাথে কলেজ যাচ্ছে আর সেই কলেজে হাজির হচ্ছে সৃজন ও! পর্নার সাথে দেখা করে সৃজন পর্নাকে বলছে, আপনি বলেছিলেন আমার বাড়ি দেখে আপনার সিদ্ধান্ত জানাবেন।

পর্নাকে এরপর দত্ত বাড়িতে নিয়ে যাওয়া হয় কিন্তু দত্ত বাড়িতে গিয়ে বেড়া দেখে পর্ণা বলে, বেড়া কেন? আপনি যে বলেছিলেন আপনাদের যৌথ পরিবার! অন্য দিকে মৌমিতা অয়ন রা বলে যৌথ পরিবার কোথায়? আমরা তো ভিন্ন থাকি। অন্যদিকে সৃজনের মা কৃষ্ণা বলে ওঠেন , বাবু এই মেয়েকে এক্ষুনি এখান থেকে বের কর।

অতঃপর পর্ণা বলে, তার বাড়ির কয়েকটা লোক তার মাথার তার কেটে দিয়েছে আগে তাদের ব্যবস্থা করবে সে ,তারপর সে তার মতামত জানাবে।-এই প্রোমো দেখে কেউ হেসে গড়াগড়ি খাচ্ছেন কেউ আবার এই প্রোমোর পিছনে থাকা মেন রিজন ধরে ফেলেছেন।

আরও পড়ুন : মুখস্ত বিদ্যায় পারদর্শী অঙ্কিতা মল্লিক!মনে হয় জোর করে অভিনয় করছে রোবটের মত!টিআরপি পেলেও একে বেস্ট অভিনেত্রী বলা যায় না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“New Promo on air…প্রথমে দেখে shocked হলেও পরে বুঝলাম পর্ণা memory loss এর acting করে বাড়ি জোরা লাগাবে। অনেকদিন পর positive promo …যাই হোক sweety track থেকে আবার সরে আসলো”

Related Articles