বাংলা সিরিয়াল

‘রোশনাই এর Trp কম হলেও একটুকুও আফসোস হচ্ছে না’কেন এমন বলছেন রোশনাই ভক্ত!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাই তে দেখা যাচ্ছে যে, বিয়ের ঠিক আগের মুহূর্তে রাজেশের ডেরা থেকে পালালো রোশনাই আর মাঝ রাস্তায় কনেবেশী রোশনাই মুখোমুখি হল আরন্যক। এরপর বোঝাই যাচ্ছে ধারাবাহিকের প্রোমো অনুযায়ী এগোবে গল্প।

রাজেশের টার্গেট রোশনাই, সেখানে রাজেশের খপ্পর থেকে পালিয়ে গিয়ে এবং রাজেশের কনের জায়গায় নিজেকে সেফলি সরিয়ে অন্য একজনকে কনে সাজিয়ে রেখে এসেছে রোশনাই- রাজেশ যখন এটা জানতে পারবে তখন সে যে রোশনাই কে ছাড়বে না এটা তো পরিস্কার।

আরও পড়ুন : জগদ্ধাত্রীর অহংকার‌ই পতনের মূল-কথা‌ স্লট জিতে জগদ্ধাত্রী কে হারানোই বলছেন তুঁতে ফ্যান!

অন্যদিকে আরন্যক এই বিপদের দিনে কিছুতেই রোশনাই কে একা ছেড়ে দেবে না, রোশনাইকে গার্ড করতে গিয়ে গ্রামবাসীদের জোড়াজুড়িতে তাকেই রোশনাই কে বিয়ে করতে হবে এ তো কনফার্ম আর তারপর ত্রিভুজের মতো ত্রিকোণ আকারে আবর্তিত হবে তিনটের জীবন- সম্পর্কের জটিলতার মাঝে হারিয়ে যাবে গরিমা- আরণ্যকের সুস্থ স্বাভাবিক সম্পর্ক। সম্প্রতি এই ধারাবাহিকের প্রোমো বেরিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, টিআরপিতে বাজিমাত করতে পারে নি রোশনাই। স্লট ছিনিয়ে নিয়ে গেছে কোন গোপনে মন ভেসেছে।

তবে রোশনাই ভক্তদের এতটুকুও আফসোস নাই। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“আজকে রোশনাই এর Trp কম হলেও সত্যি বলতে একটুকুও আফসোস হচ্ছে না যে কেন Trp কম পেলো সিরিয়াল টা!! গত সপ্তাহে কোন গোপনের সাথে রোশনাই এবং Love বিয়ের Average টিআরপি এসেছিল যেখানে কোন গোপনের ছিল 6.3 আর ঐদিকে Love বিয়ে/রোশনাই এর 4.7!! এ সপ্তাহে রোশনাই এর Trp 4.4+ মানে কমেছে .

3 আর ঐদিকে কোন গোপনের .5+ অর্থাৎ কোন গোপনের বেশি কমেছে!! কোন গোপনের আগের স্লটের সিরিয়াল Bengal Topper যার Trp 6.6 আর কোন গোপনের 5.8 যেখানে রোশনাই এর আগের সিরিয়াল টা Bengal Topper সিরিয়ালের বিপরীতে যার Trp 4.2+ আর তার পরেও রোশনাই বেশি Trp দিয়েছে আগের স্লটের থেকে!! যেখানে 8টার স্লটের থেকে

আরও পড়ুন : মা কালী সাধক থেকে পরমহংস সব্যসাচী! ভক্তিস সাগরের অফার গেল রামপ্রসাদ খ্যাত সব্যসাচীর কাছে!

রোশনাই Trp বেশি দিচ্ছে আর সাথে গ্যাপ ও কমালো সেখানে হতাশ হওয়ার কোনো কারণ আমি দেখছি না উল্টে আমি এটা গর্ব করে বলতে পারি আমার রোশনাই এর Credit তার প্রতিপক্ষের থেকে একটি হলেও বেশি সে স্লট হারা থাকুক কি না থাকুক!! গ্যাপ কমিয়েছে Slot ও একদিন Lead করে নেবে এটা আমার বিশ্বাস!! রোশনাই এর পাশে আছি ওতপ্রোতভাবে আর Support ও থাকবে সদা। রোশনাই এর ফ্যান দের বলবো আশা ছেড়ো না, সবুর করার ফল নিশ্চয়ই মিলবে”

Related Articles