বাংলা সিরিয়াল

মা কালী সাধক থেকে পরমহংস সব্যসাচী! ভক্তিস সাগরের অফার গেল রামপ্রসাদ খ্যাত সব্যসাচীর কাছে!

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘ভক্তির সাগর’। এই ধারাবাহিকে দেখা যায় রামকৃষ্ণ পরমহংসদেবের জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের ইতিমধ্যেই প্রোমো দিয়ে দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, রামকৃষ্ণের বাবাকে স্বয়ং ভগবান নারায়ণ স্বপ্ন দিয়ে জানান যে তিনি তার ঘরে অবতীর্ণ হচ্ছেন।

যা শুনে রামকৃষ্ণের বাবা আহ্লাদিত হয়ে তার স্ত্রীকে বলেন শুনছো গদাদর আসছে আমাদের ঘরে‌, তারপর তার স্বপ্নকে সত্যি করে সত্যি সত্যি গদাধরের আগমন হয়। রামকৃষ্ণ পরমহংসদেবের জীবনী অবলম্বনে তৈরি হওয়া এই গল্পে বড় রামকৃষ্ণের চরিত্রে কে থাকবে তা নিয়ে প্রথম থেকে ই নানান রকম প্রশ্ন দ্বিধাদ্বন্দ্ব তৈরি হয়েছে।

আরও পড়ুন : স্বয়ম্ভুকে বিয়ে করেও উৎসবকে ভুলতে পারেনি জগদ্ধাত্রী! টিআরপি পেতে বিবাহ বহির্ভূত সম্পর্ক জগদ্ধাত্রীতে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

অনেকেই বলেছেন করুণাময়ী রানী রাসমণি খ্যাত রামকৃষ্ণ অর্থাৎ সৌরভ সাহা কে আবার এখানে বড় রামকৃষ্ণের চরিত্র দেখা যাবে। আবার অনেকেই বলেছেন হয়তো দেখা যাবে যেহেতু রামপ্রসাদ শেষ হচ্ছে তাই রামকৃষ্ণের চরিত্রের অফার যাচ্ছে সব্যসাচী চৌধুরীর কাছেই।

এর আগে সব্যসাচীকে আমরা দেখেছি বামাক্ষ্যাপা এবং রামপ্রসাদ চরিত্রে মা কালীর সাধক চরিত্র করার পর তিনি স্বয়ং পরমহংসদেব অবতারের চরিত্র কতটা করতে পারবেন তা নিয়েও প্রশ্ন তৈরি হয়েছে দর্শক মনে।

আরও পড়ুন : অনলাইনে সমালোচনাই অফলাইনে টি আর পি বাড়ায়!-মিঠিঝোরা,নিম ফুল তার জলজ্যান্ত উদাহরণ

সম্প্রতি জানা গেছে যে,দর্শকের অনুমান কে সত্যি করে অফার যায় সব্যসাচী চৌধুরীর কাছে, কিন্তু তিনি এখনো এই অফার একসেপ্ট করেন নি। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্টার জলসার ভক্তির সাগরে বড় রামকৃষ্ণ চরিত্রের জন্য অফার করা হয়েছে সব্যসাচী চৌধুরী কে।।কিন্তু উনি ওনার দিক থেকে এখনো কিছু কনফার্ম করেননি।।” প্রসঙ্গত উল্লেখ্য, এই খবরের সত্যতা আমরা যাচাই করিনি।

Related Articles