বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর অহংকার‌ই পতনের মূল-কথা‌ স্লট জিতে জগদ্ধাত্রী কে হারানোই বলছেন তুঁতে ফ্যান!

অহংকার যে পতনের মূল ব্যক্তিগত জীবনে এই কথা আমরা বারবার শুনেছি কোন জিনিসের যখন পতন হয় তখন বলা হয় সেই পতনের পিছনে অনেকগুলো কারণ থাকে এক ভাগ্য, দুই খারাপ সময়,তিন প্রারব্ধ কর্ম আর অহংকার। আসলে অতি কোন জিনিসই ভালো নয় অতি অহংকার জিনিসটাও খুব খারাপ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী যখন স্লট হারাচ্ছে কথার কাছে তখন সকলেই বলছেন এই ধারাবাহিকের স্লট হারানোর পিছনে সবথেকে বড় কারণ হলো অহংকার। অনেকেই মনে করছেন যে, দিনের পর দিন ০.৩ গ্যাপ থাকা সত্ত্বেও কথা পরিশ্রম করে গেছে কিন্তু জগদ্ধাত্রীর আর্টিস্টরা নিজেদের জয় সম্বন্ধে নিশ্চিত ছিলো-তাই আজ তাদের পতন হয়েছে।

যারা কথা ভক্ত নন তারাও কথার এই সাফল্যে খুশি কারণ তারা অনলাইনে জগদ্ধাত্রী ভক্তদের বিভিন্ন অহংকারপূর্ণ বক্তব্য শুনে কথাকে সমর্থন করতে শুরু করেছিলেন বলে দাবি করেন। এ রকম‌ই তুঁতে ধারাবাহিকের একজন ফ্যান সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট লিখে জানান যে,“Besically আমি তুঁতের ফ্যান ছিলাম। তবে কথার Fan ও নয় আবার হেটারও নয়। কিছু জগধাত্রীর ফ্যানদের প্রচন্ড অহংকার ছিল!!

আরও পড়ুন : এক্সিডেন্টে স্মৃতিশক্তি হারিয়ে পর্না এখন কলেজ স্টুডেন্ট!-হাসবো না কাঁদবো বুঝে পাচ্ছি না! পর্ণার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু দেখে বলছেন দর্শক!

হ্যাঁ তাদের সিরিয়াল টপার হয়েছে, অনেকটা গ্যাপ এ Lead করেছে তাই সেটা নিয়ে মাতামাতি মানা যায় আর এটা স্বাভাবিক ব্যপার কিন্তু তাই বলে এই নয় যে প্রতিপক্ষ সিরিয়ালকে কনস্ট্যান্ট অপমান করে যেতেই হবে!! তুঁতে আসার পর থেকেই জগার ফ্যানরা যে হারে সিরিয়াল টাকে ট্রোল করেছিল তার জন্য জগার প্রতি একটা বিদ্বেষ অনেক আগে থেকেই ছিল। আমি Basically আগেভাগে কোনো সিরিয়ালের হেটার হইনা!! একটা সিরিয়ালের হেটার হওয়ার জন্য অনেক কারণ থাকে যেমনটা জগার ফ্যানদের টক্সিসিটির জন্য আমি জগার হেটার হই।

শুরুতেই বলেছিলাম আমি কথার ফ্যান বা হেটার কোনোটাই নই!! তবে কথার প্রতি সাপোর্ট আমার একটু হলেও ছিল সেটা দেখী কি না দেখী!! কথার গ্রুপ ও আছে আমার!! আমি জগদ্ধাত্রী হেটার এটাও আগেই বলেছি তাই যেই সিরিয়ালটা জগাকে হারাবে সেই সিরিয়ালটার প্রতি আমার একটু হলেও Support থাকবে আর সেটা হলো কথা।”

জগদ্ধাত্রী যে স্লট হারিয়েছে তাতে খুব খুশি ওই দর্শক। তার কারণ ওই দর্শক বলেন যে , জগদ্ধাত্রী ধারাবাহিকের ভক্তরাতো এই ধারাবাহিক নিয়ে অহংকার করবেই যেখানে এই ধারাবাহিকের আর্টিস্টরাই বিভিন্ন সময় এই ধারাবাহিকের জয় নিয়ে সম্পূর্ণ নিশ্চিত ছিলেন, জগদ্ধাত্রী ধারাবাহিকের আর্টিস্টদের ওভার কনফিডেন্সের সমালোচনা করে ওই নেটিজেন আরো লেখেন যে, “জগদ্ধাত্রীর কিছু ফ্যানদের কি বলবো?

যেই সিরিয়ালের Artists রাই বলে আমরা বছরের পর বছর বেঙ্গল টপার হবো, সবাই গাড়ি বাড়ি কিনে ফেলব, আমাদের কেক আগের থেকেই আনিয়ে রাখা হয় কখন Topper হবে আর কখন কেক কাটবো তো সেখানে ফ্যানদের আবার কি দায়ী করব!! ভরা Press conference এ সবার সামনে ভাষণ দেওয়ার পর থেকেই জগদ্ধাত্রী Toppership হারায় এবং টিআরপি ধীরে ধীরে কমতে থাকে। এমনকি শেষমেষ আজকে Slot হারা!! এর থেকে প্রমাণ হয় ‘অহংকার পতনের মূল।’ কোনো কিছু নিয়েই আমাদের এতটা অহংকার করা ঠিক নয় যাতে পরবর্তীতে সবার সামনে মাথা নত হতে হয়”

আরও পড়ুন : স্রোত আর রাই দুজনেই কঠিন সমস্যার সম্মুখীন!উতরে যাবে তো দুই বোন পরীক্ষায়!

শেষমেষ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা যে জগদ্ধাত্রী ধারাবাহিকটির থেকে স্লট ছিনিয়ে নিতে পেরেছেন, তার জন্য কথা টিমকে মন থেকে আন্তরিক সাপোর্ট জানিয়ে তিনি তার লেখা শেষ করেছেন। একদম শেষে তুঁতে ফ্যান লিখেছেন,“Congratulations team কথা জগদ্ধাত্রী ফ্যানদের এই অহংকার টা ভাঙানোর জন্য যে সবার রাজত্ব চিরকাল থাকে না একদিন না একদিন সেই অহংকার এর দমন হবেই হবে!! এভাবেই এগিয়ে যাও, support থাকবে”

Related Articles