বাংলা সিরিয়াল

এক্সিডেন্টে স্মৃতিশক্তি হারিয়ে পর্না এখন কলেজ স্টুডেন্ট!-হাসবো না কাঁদবো বুঝে পাচ্ছি না! পর্ণার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র নতুন প্রোমো দিয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে পর্নার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু হয়েছে। একটা দুর্ঘটনা হয়েছে যে দুর্ঘটনায় পর্না তার জীবনের ১০ বছরের ঘটনা সব ভুলে গেছে, সে এখন নিজেকে কলেজ স্টুডেন্ট ভাবছে, তাকে নতুন করে জীবনে ফিরে পেতে সৃজন‌ও কোন কসরত বাকি রাখছে না।

কিন্তু নিম ফুলের মধুর নতুন দেওয়া প্রোমো দেখে দর্শক বলছেন,
“নিম ফুলের মধু সিরিয়ালের নতুন প্রোমোটা দেখে, আমি হাসবো না কাঁদবো বুঝতে পারছি না।”

একটা এক্সিডেন্টে পর্ণা তার ১০ বছরের স্মৃতি হারিয়ে ফেলে নিজেকে কলেজ স্টুডেন্ট মনে করছে, পর্না কলেজ যাচ্ছে, সেই কলেজে সৃজন পর্নার সাথে গিয়ে দেখা করছে এবং পর্নাকে বলছে আপনি বলেছিলেন আমার বাড়ি দেখে আপনার সিদ্ধান্ত জানাবেন। পর্না বাড়িতে গিয়ে বেড়া দেখে বলে বেড়া কেন?

আপনি যে বলেছিলেন আপনাদের যৌথ পরিবার! অন্যদিকে মৌমিতা অয়ন রা বলে যৌথ পরিবার কোথায়? আমরা সবাই ভিন্ন থাকি। অন্যদিকে সৃজনের মা কৃষ্ণা একই রকম ভাবে বলে বাবু এই মেয়েকে এক্ষুনি এখান থেকে বের কর।

আরও পড়ুন : ঈশার প্ল্যান সাকসেসফুল!দুই দিনের মধ্যে ভেঙে গেলো দত্তবাড়ি!

পর্না ঠাম্মিকে দেখে তাকে প্রণাম করে বলে ঠাম্মি ওসৃজনকে তার পছন্দ হলেও তার বাড়ির কয়েকটা লোক তার মাথার তার কেটে দিয়েছে আগে তাদের ব্যবস্থা করবে সে ,তারপর সে তার মতামত জানাবে। ধারাবাহিকের এই প্রোমোও যথেষ্ট ইন্টারেস্টিং কেউ কেউ বলছেন দত্তবাড়ি কে জুড়তেই পর্নার এই ছদ্মবেশ।

Related Articles