বাংলা সিরিয়াল

ঈশার প্ল্যান সাকসেসফুল!দুই দিনের মধ্যে ভেঙে গেলো দত্তবাড়ি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু তে দেখা যায় যে, ঈশা প্ল্যান করে যে পর্ণা থাকাকালীন যখন কিছুই হচ্ছে না তখন পর্নাকে বার করতে হবে এবং দত্তবাড়িকে ভেতর থেকে ভেঙে ফেলতে হবে, এরপর ঈশার প্ল্যান অনুযায়ী শাড়ির কথাতে ১০ লাখ টাকার শাড়ির একটি কাজ যায় এবং শর্ত অনুযায়ী সৃজন এবং পর্নাকে সেখানে অনুষ্ঠানটিতে এটেন্ড করতে হবে, প্রথমে আপত্তি করলেও পরে পর্ণা রাজি হয়ে যায় অনুষ্ঠানটি এটেন্ড করতে।

অন্যদিকে মৌমিতা অয়ন ঈশা সবাই মিলে এবার কোমর বেঁধে নামে দত্ত বাড়িকে ভেতর থেকে ভেঙে ফেলতে। ঈশা যখন দেখে পর্না ঈশার পাতা ফাঁদে পা দিল এবং দত্তবাড়ি থেকে বিদায় নিল তখন ঈশা বলতে থাকে পর্না তুই বেরিয়ে তো গেলি, কিন্তু এবার দেখ তোর সাধের দত্ত বাড়ির আমি কি হাল করি!

আরও পড়ুন : সিঁদুর দানের ঠিক আগের মুহূর্তেই বাড়িতে পুলিশ নিয়ে হাজির হলো আবীর ও পেখম!ধামাকাদার এপিসোড বঁধুয়াতে!

দর্শকরা হাহুতাশ করে বসেন এটা ভেবে যে, সত্যি করেই পর্না বুঝতে পারল না এত বুদ্ধিমতী হয়েও শেষমেষ ঈশার পাতা ফাঁদে পা দিলো।

ধারাবাহিকে দেখা যায় যে, পর্না না থাকায় দুদিনের মধ্যেই দত্ত বাড়ি ভেঙে গেলো। পর্না থাকার সময়ই জ্যেঠুর গরম জল পাল্টে দিয়ে কৃষ্ণার বিরুদ্ধে জ্যেঠুকে লাগিয়ে দিয়েছিলো সুইটি। পর্না এসে সেই সময় কৃষ্ণা ও জ্যেঠু দুজনকেই থামিয়ে দেয় কিন্তু পর্না চলে যাওয়ার পরই জ্যেঠু ও কৃষ্ণা দুজনেরই কানে মন্ত্রনা দিতে শুরু করে অয়ন ও সুইটি।

এরপর সবাই খেতে বসলে জেঠু ভাতের থালা কৃষ্ণা কে ছুঁড়ে মারে। সৃজন জেঠু কে কিছু বললে অয়ন তাকে চড় মারে তখন সৃজনো তাকে ধাক্কা দেয় , এরপর, জ্যেঠু আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন- এই ভাবেই ফুল প্রুফ হয়ে উঠল ঈশার করা প্ল্যান।

আরও পড়ুন : দেবী হোক বা খল সব চরিত্রে পারফেক্ট পায়েল দে! বারবার তাকে কাজে দেখতে চাই!-বলছেন গুণমুগ্ধ দর্শক

দর্শকরা ভাবছেন এবার যখন পর্না আসবে পর্না কি মিরাক্কেল করে আবার জুড়ে দেবে দত্তবাড়ি কে? আদৌ কি পর্না আর কখনো মিরাক্কেল করতে পারবে? নাকি চিরকালের মত ভেঙে গেল দত্ত বাড়ি!

Related Articles