বাংলা সিরিয়াল

সিঁদুর দানের ঠিক আগের মুহূর্তেই বাড়িতে পুলিশ নিয়ে হাজির হলো আবীর ও পেখম!ধামাকাদার এপিসোড বঁধুয়াতে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘বঁধুয়া’।এই ধারাবাহিকে দেখা যায় যে,রণ রে যে ছোটবেলায় বঁধুয়াকে শারীরিকভাবে নির্যাতন করেছিল সেটা সকলের সামনে বলে দেয় পেখম, সে চায় না কোন খারাপ মানুষকে বিয়ে করে তার ননদ সারা জীবনটা পস্তাক, সেই কারণে সে সকলের সামনে সত্যি বলে দেয় কিন্তু সেই সত্যি একমাত্র আবীর ছাড়া আর কেউ বিশ্বাস করে না।

অন্যদিকে শ্রীকে আগুনের হাত থেকে বাঁচায় পেখম এই কথাটা আবির সকলকে বলে দিলে পেখমের প্রশংসা করতে শুরু করে সকলে। সেই প্রশংসার বাক্য শুনে রণ সবাইকে বোঝায় যে এটা পুরোটাই পেখমের প্ল্যান আগে থেকে সে সবটা ভাবনা চিন্তা করে করেছে।

আরও পড়ুন : প্রোমো দিলেও কেন উড়ানের টাইম স্লট জানায় নি চ্যানেল?!-উড়ান নিয়ে কী বলছেন দর্শক?

অন্যদিকে দেখা যায় পেখমের নিজের বাবা-মা ও পেখমের লড়াইয়ে পাশে থাকে না, পেখমের মা নিজে তার শ্বশুরবাড়িতে এসে বলে যে,এইসবকিছু মিথ্যে , অন্যদিকে আবীর পেখমকে লড়াই করতে বলে এবং সত্যি প্রমাণ করতে বলে। সম্প্রতি বঁধুয়া ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,আবীরকে না জানিয়েই শ্রীর বিয়ের দিন ঠিক করে ফেলে তার পরিবারের সবাই,আবীরের মা, বাবা, কাকা আবীরকে বলে দেয়, যে, তারা যেন তার দিদির বিয়েতে না থাকে।

এই কথা শুনে আবীর ভীষণ কষ্ট পেলেও তারা ঠিক করে নেয় যে, তারা কিছু একটা করবেই। তারা কোনোভাবেই এই বিয়ে হতে দেবে না । এরপর তারা পুলিশকে গিয়ে সবটা খুলে বলে আর তারা রনের বিরুদ্ধে থানায় সবকিছু জানিয়ে অভিযোগ লিখিয়ে দেয়।

আরও পড়ুন : সিরিয়ালটা আবার অনন্যতা ফিরে পেলো!কিন্তু সুন্দর পর্ব গুলো খারাপ টিআরপি পাবে এটাই দুঃখ!মনের কথার স্লট চেঞ্জ নিয়ে দু্ঃখ দর্শক মনে

এই ধারাবাহিকের আগামী পর্বে দেখানো হয়,পুরো বাড়ি জুড়ে বিয়ের তোড়জোড় চলছেড় রন শ্রীকে সিঁদুর পরাতে যাবে,বিয়ের ঠিক আগের সেই মুহুর্তে হাজির হয় পুলিশ আর এই পুলিশ নিয়ে হাজির হয় পেখম ও আবীর দুজনে। দর্শকরা বলছেন এবার জমবে মজা কিছুতেই বিয়ে হতে দেবে না আবির আর পেখম! কি হবে তা দেখবার জন্য চোখ রাখতে হবে বধুয়া ধারাবাহিকে।

Related Articles