বাংলা সিরিয়াল

প্রোমো দিলেও কেন উড়ানের টাইম স্লট জানায় নি চ্যানেল?!-উড়ান নিয়ে কী বলছেন দর্শক?

স্টার জলসায় সম্প্রতি সুরিন্দর ফিল্মসের ধারাবাহিক রামপ্রসাদ শেষ হয়ে ভক্তির সাগর নামের একটি ধারাবাহিক আসছে। এই ধারাবাহিকে রামকৃষ্ণ পরমহংসদেবের বাল্য জীবনের কাহিনী দেখানো হবে।

তবে এই ধারাবাহিকটি ছাড়াও স্টার জলসায় আরো একটা ধারাবাহিক আসছে, এই ধারাবাহিকের নাম উড়ান। এই ধারাবাহিকে ‘মোহর’ ধারাবাহিক খ্যাত শঙ্খ অভিনয় করছেন। ধারাবাহিকে প্রতীক সেন এর বিপরীতে দেখা যাচ্ছে অভিনেত্রী রত্নপ্রিয়া দাস কে।

মহারাজ ও পূজারিণীর জুটি দেখার জন্য উৎসাহিত হয়ে আছেন দর্শকরা। প্রোমোতে দেখা গেছে যে,সবথেকে মেধাবী স্টুডেন্ট মহারাজ আজ ভাগ্যের ফেরে মাতাল হয়ে উঠেছে, সকাল থেকে সে মদের আসরে চলে যায় এবং সেখানে গিয়ে মদ খেতে থাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তাকে যারা চেনে তারা তার ভালো চায় এবং চায় সে যেন মদ খাওয়া ছেড়ে দিয়ে আবার তার সোনালী অতীতে ফিরে যায়। অন্যদিকে পূজারিণী ফুল বিক্রি করে সংসার চালায় সে সকলের মুখে হাসি ফোটাতে চায়। পূজারিণী কি পারবে মহারাজকে আবার সুস্থ জীবনে আনতে? এই নিয়েই ধারাবাহিক।

উড়ান ধারাবাহিকের প্রোমো প্রকাশিত হলেও এখনও জানানো হয় নি ধারাবাহিক সম্প্রচারের সময় বা তারিখ-এই নিয়েই উঠেছে প্রশ্ন। যেখানে বর্তমানে প্রথম প্রোমোতেই টেলিকাস্টের তারিখ প্রকাশ করাটা একটা ট্রেন্ড হয়ে গেছে- সেখানে কেন ধারাবাহিকের তারিখ এখন‌ও জানায় নি চ্যানেল- এই নিয়ে প্রশ্ন উঠছে।

শোনা যাচ্ছে যে ২-৩ দিনের মধ্যেই স্টার জলসা চ্যানেল উড়ানের শুটিং শুরু করবে,আসলে এই ধারাবাহিকের জন্য মনমতো স্লট পাচ্ছে না চ্যানেল কর্তৃপক্ষ। অন্য দিকে আইপিএলের কারণে বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি বেশ কম।

আরও পড়ুন : ছন্দকের পেছনে রুদ্র আছে জেনে গেল ফুলকি রোহিত! ফুলকি কোথাও গিয়েছিলো শুনেই ভয়ে রুদ্র পাগল হয়ে যায়!

নতুন একটি ধারাবাহিক শুরু করলে সেই ধারাবাহিকের টিআরপি কেমন আসবে এটা নিয়েও চ্যানেল চিন্তিত মোদ্দা কথা হল নতুন ধারাবাহিক শুরু করার জন্য এই সময়টিকে ঠিক বলে বিবেচনা করছে না চ্যানেল সেই কারণেই প্রোমো দিলেও এখনো কোন টাইম স্লট দেওয়া হয় নি উড়ানের।

Related Articles