বাংলা সিরিয়াল

ঈশার পর্দা ফাঁসের প্রোমোতেই টিআরপি বেড়েছে!এপিসোড টেলিকাস্টে তো ধামাকা হবে!-বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে,ঈশাকে জব্দ করবার জন্য এইবার একটি নতুন ছক কষেছে পর্ণা। যেখানে পর্না এবং সৃজন পরিকল্পনা করে দত্ত বাড়ির সামনে নিজেদের মধ্যে একটা ঝগড়া ঝামেলা তৈরি করেছে ও নিজের জীবন নষ্ট করবার জন্য পর্না সৃজনের কাছ থেকে শাড়ির কথার অর্ধেক মালিকানা চেয়েছে!

এই ঘটনার পর সৃজন‌ও প্ল্যান মোতাবেক সকলের সামনে বলেছে, সে পর্নার মুখ‌ও দেখতে চায় না এবং রুচিরাকে বলেছে পর্ণা যেন এখান থেকে চলে যায় ওকে দেখলে তার রাগ হচ্ছে।

এরপর মৌমিতা সৃজনের মাকে বোঝায় সৃজনের আবার বিয়ে দিতে হবে! কৃষ্ণা বলে এখন পাত্রী কোথায় পাবো? মৌমিতা তখন বলে, কেন ইশা তো আছে!- এইবার দেখা যায় যে মৌমিতার ইশার সাথে যোগাযোগ করে ও ইশাকে জানায়, সৃজন পর্নার ডিভোর্স হয়ে গেছে।

সৃজন পর্নার পাতা ফাঁদে পা দিয়ে ইশা আবার দত্ত বাড়িতে আসে আর পরিকল্পনা মাফিক সৃজন তাকে বলে পর্ণা‌ তার জীবন নষ্ট করেছে! ইশা তখন সৃজনকে বলে যে,‘সে তো আছে!’

আরও পড়ুন : কোজাগরী সংসার আর হোটেল নিয়ে নাস্তানাবুদ!আসমান ছাড়া কাস্টমার দের খাবার দেওয়াই চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে! কোজাগরী কি একা সবদিক সামলাতে পারবে?

ধামাকাদার এই পর্ব দেখে দর্শকরা উত্তেজনায় ছটফট করতে থাকেন। কিছু দিন আগেই নিম ফুলের মধুর একটি প্রোমো প্রকাশ পেয়েছিলো, যেখানে দেখা গিয়েছিলো যে, সৃজন ভ্যালেন্টাইন্স ডেতে ভুলিয়ে ঈশার চোখ বেঁধে রেখেছে এবং তারপর ঈশার গলায় কালিপটকা দিয়ে রেখেছে পর্ণা,সে নিজের সমস্ত দোষ কবুল না করলে পর্ণা কালি পটকায় আগুন ধরিয়ে দেবে।

এই প্রোমো আসার পরেই দেখা যায় যে নিম ফুলের মধুর টিআরপি বেড়েছে এবং নিমফুল আবার টপ থ্রির মধ্যে চলে এসেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইশা exposed হওয়ার promo দেখেই trp বেড়ে গেল
এরপর actual episodes আসলে তো আরও বাড়বে
দর্শক সত্যিই এবার ইশার বিদায় দেখতে চায় একটু positivity চায় trp দেখে এটাই বোঝা গেল

Trp 8.2
top3

প্লিজ জি কাকু ইশাকে সরান,, নিম ফুল আবার টপার হবে”

Related Articles