বাংলা সিরিয়াল

এগুলো পরিবার নিয়ে দেখাল মতো সিন?বাথরুমের শাওয়ারের জলের মধ্যে হট রোমান্স দেখে তোমাদের রানীর সমালোচনায় মুখর দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে, সম্পূর্ণ পারিবারিক এই ধারাবাহিকে সেই ভাবে রোমান্স দেখানো হয় না কিন্তু একবার দোল উৎসব স্পেশাল পর্বে দেখানো হয়েছিল যে, সৃজন পর্ণা বাথরুমে ঢুকে গেছে আর তার মা বাথরুমের বাইরে দরজা ধাক্কাচ্ছে।

সেই সিন নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট হৈ চৈ পরে ছিলো,কারণ দর্শকরা বলেছেন যে, পরিবার নিয়ে এইসব সিন দেখা যায় না, তারপর মাঝখানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে একটি ড্রিম সিকোয়েন্স ছিলো, সেই সময় দর্শক এই রোমান্টিক পর্ব নিয়ে তুমুল সমালোচনা করেন।

সবাই বলতে থাকেন যে, এই সব সিন সকলের সামনে দেখা যায় না কিন্তু এরপর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীতে রীতিমতো ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হতে থাকে। এই ধারাবাহিকে দেখানো হয় যে বাথরুমের মধ্যে রানী আর দুর্জয় একে অপরের কাছাকাছি এসেছে এবং তারা রীতিমত একে অপরকে লিপকিস করছে।

বাথরুমের শাওয়ারের জলের মধ্যে হট রোমান্স দেখে তোমাদের রানীর দর্শকরা ভীষণ খুশি তারা উচ্ছ্বসিত! কিন্তু নেটিজেনরা সমালোচনা করতে ছাড়েনি তারা বলেন যে, নিম ফুলের মধু এবং ফুলকির বেলায় চূড়ান্ত সমালোচনা হলে তোমাদের রানী কেন ছাড় পাবে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিম ফুলের মধু তে দোল উৎসব স্পেশাল পর্বে সৃজন আর পর্ণার একটা Scene ছিলো এরকম?
নিশ্চয়ই মনে আছে সবার। যদিও এদের মতো এতো ক্লোজ Scene ও ছিলো সৃজন পর্ণার। তাও জলসার কিছু দা*সীরা অনেক ট্রল করছিলো নিম ফুলের মধু নিয়ে। বলে ফ্যামিলি নিয়ে দেখা যায় এসব।??

আরও পড়ুন : স্রোত আর রাই দুজনেই কঠিন সমস্যার সম্মুখীন!উতরে যাবে তো দুই বোন পরীক্ষায়!

Recent তো ফুলকি নিয়ে সেই ট্রল টা করলো। এখন দেখি নিজেদের প্রিয় সিরিয়ালেই মাখোমাখো Scene তার বেলায় বুঝি কিছু হয় না? এগুলো বুঝি পরিবার নিয়ে দেখার মতো scenes নিজের বেলায় আটিশুটি পরের বেলায় চিমটি কাটি”

Related Articles