বাংলা সিরিয়াল

প্রতীক্ষা জেলে, শিমুলের জীবনে এই নতুন ভিলেন তবে কে? “কার কাছে কই মনের কথা”র শিহরণ জাগানো পর্ব ভাইরাল

“কার কাছে কই মনের কথা” ধারাবাহিকে সাধারণ চরিত্রের থেকে ভিলেনের সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। এত সংখ্যক ভিলেন শিমুলের জীবন ও রীতিমতো দুর্বিষহ করে তুলেছে।

দর্শকরা প্রশ্ন তুলেছেন, একটা সিরিয়ালে যদি এত সংখ্যক ভিলেন থাকে তাহলে নায়িকা বাঁচবে কিভাবে? চরম দুর্বিষহ পরিস্থিতি দেখে বিরক্ত হচ্ছেন দর্শকরা। তবে আবারো “কার কাছে কই মনের কথা” ধারাবাহিকে নতুন ভিলেন আসতে চলেছে বলে জানা গিয়েছে।

সবেমাত্র জেল থেকে ফিরে এসেছে শিমুল। পরাগকে খুন করার চেষ্টা করে দোষী সাব্যস্ত হয়েছে প্রতীক্ষা। শিমুল নির্দোষ হওয়া সত্ত্বেও শুধুমাত্র সন্দেহের বশে অনেক দিন জেলে ছিল। শিমুলকে নির্দোষ প্রমাণ করার জন্য কেস লড়ে তার বন্ধুদের ঠিক করা উকিল। কিন্তু পরাগ উকিল ঠিক করেছিল তার সাথে পেরে ওঠেননি তিনি। হেরে যেতে হয়েছে।

আরও পড়ুন : ঈশার পর্দা ফাঁসের প্রোমোতেই টিআরপি বেড়েছে!এপিসোড টেলিকাস্টে তো ধামাকা হবে!-বলছেন দর্শক!

তবে সমস্ত প্রমাণের ভিত্তিতে শেষ পর্যন্ত শিমুলকে মুক্তি দেন জজ সাহেব। ধরা পড়ে আসল দোষী প্রতীক্ষা। পরাগকে বিষ খাওয়ানোর অপরাধে জেলে যেতে হল তাকে।

প্রতীক্ষাকে ছাড়ানোর জন্য পরাজয়ের কাছে টাকা চাই পলাশ, কিন্তু পরাগ দেয়নি। সে জানিয়ে দেয়, তার কাছে আর টাকা নেই। উকিলকে দিতেই সমস্ত টাকা চলে গিয়েছে। এই সুযোগকে কাজে লাগাতে উঠে পড়ে লেগেছে শতদ্রুর শত্রু রূপরেখা।

শতদ্রু রূপরেখাকে বিয়ে করতে অস্বীকার করেছিল। এবার প্রতিশোধ নেবে সর। ইতিমধ্যে রূপরেখা জেনে গিয়েছে শিমুল ছাড়া পেয়েছে জেল থেকে। তার বদলে প্রতীক্ষা করেছে জেলে।

আরও পড়ুন : জয় কাকিয়ার অপমানে ক্ষতবিক্ষত দীপা কি চিরতরে ছাড়বে সেনগুপ্ত বাড়ি? দীপাকে কি এবার আগলাবে অর্জুন? অনুরাগের ছোঁয়ায় নয়া টুইস্ট!

এই মুহূর্তে প্রতীক্ষাকে মুক্ত করার জন্য টাকা পাচ্ছেনা পলাশ। এবার পলাশের পাশে দাঁড়ালো রূপরেখা। পলাশকে সে ফোন করে প্রতীক্ষাকে ছাড়ানোর টাকা দেবে বলে জানায়। হঠাৎ সে কেন এত দয়ালু হলো, জিজ্ঞেস করে পলাশ। রূপরেখা জানায়, কারণ তাদের দুজনের শত্রু এক, শিমুল। এবার দেখার শিমুলের জীবনে নতুন কি বিপদ আসতে চলেছে।

Related Articles