বাংলা সিরিয়াল

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে বন্ধ হতে চলেছে! হয়ে গেল শেষ দিনের শুটিং

ধারাবাহিকের গল্প যত ভালই হোক না কেন, টিআরপি তালিকা মধ্যে যদি ভালো জায়গা করে নিতে না পারে তাহলে যে কোন ধারাবাহিক খুব কম সময়ের মধ্যে শেষ হয়ে যায়। এখনো পর্যন্ত টিআরপি তালিকায় স্টার জলসার থেকে জি বাংলার ধারাবাহিকগুলি বেশি এগিয়ে রয়েছে।

তবে জি বাংলার বেশ কিছু ধারাবাহিকের টিআরপি রেটিং কম হওয়ার কারণে সেগুলি শেষ হতে চলেছে। ইতিমধ্যেই বিদায় বাজানো বেজে গিয়েছে ইচ্ছে পুতুল ধারাবাহিকের। শেষ পর্বের শুটিংও হয়ে গেছে ইতিমধ্যেই। আগামী ১০ই মার্চ হবে শেষ পর্ব।

স্টার জলসার আরো একটি অন্যতম ধারাবাহিক সন্ধ্যাতারা এবার শেষ হতে চলেছে। এই ধারাবাহিকে মূল চরিত্রে অর্থাৎ সন্ধ্যার চরিত্রে দেখা যাচ্ছে অন্বেষা হাজরাকে। তারার চরিত্রে রয়েছে অমৃতা দেবনাথ।

আর আকাশনীলের চরিত্রে অভিনয় করছেন সৌরজিৎ ব্যানার্জি। গ্রামের দুই বোন সন্ধ্যা আর তারা জীবনে আকাশনীল নামক এক পুরুষ আসে। তারা আর আকাশনীল একে অপরকে ভালোবাসলেও, আকাশের বিয়ে হয় সন্ধ্যার সাথে।

আরও পড়ুন : জগদ্ধাত্রীর পর এবর ফেরারি মনকে কপি করলো গীতা!তুলসীর মতো নিজে নিজেই সিঁদুর পরলো সে! শেষে কালার্স বাংলাকে কপি করলো? গীতার প্রোমো দেখে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

বর্তমানে অবশ্য ধারাবাহিক একেবারে অন্যদিকে এগিয়েছে। আকাশ ভালোবাসে সন্ধাকে। আর তারা তার দিদির সংসার বাঁচাতে দূরে চলে গেছে।

তবে গল্পের প্লট যেমনই হোক না কেন ফুলকির সঙ্গে টেক্কা দিতে পারেনি এই ধারাবাহিক। দিনের পর দিন টি আর পি কমতে কমতে আজ শেষের পথে। প্রতিপক্ষ ধারাবাহিক ফুলকির থেকে তার টিআরপি কমতে থাকে সময়ের সঙ্গে সঙ্গে। তারপর ফুলকিকে আর হারাতে পারেনি সন্ধ্যাতারা।

ওই সিরিয়ালের অভিনেত্রী অমৃতা ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে, তারা হিসেবে নিজের শেষ শুটিংয়ের কথা প্রকাশ করেছেন। অন্য ধারাবাহিকে আবার দেখা যাবে তাকে। এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হবে আগামী ৩রা মার্চ। নিঃসন্দেহে একটি সন্ধ্যাতারা সিরিয়ালের ভক্তদের জন্য খুবই দুঃখের খবর। অনেকেই অনুরোধ করেছেন যাতে সিরিয়ালটি এত তাড়াতাড়ি শেষ না করা হয়।

Related Articles