বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর পর এবারফেরারি মনকে কপি করলো গীতা!তুলসীর মতো নিজে নিজেই সিঁদুর পরলো সে! শেষে কালার্স বাংলাকে কপি করলো? গীতার প্রোমো দেখে হাসাহাসি সোশ্যাল মিডিয়ায়!

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফেরারি মন। এই ধারাবাহিকে দেখা যায় যে ধারাবাহিকের নায়ক অগ্নি তুলসীকে নিজের প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাবে এবং সেই কারণে সে তুলসীর বদনাম করবার জন্য একটা মিথ্যে ভিডিও চারিদিকে ছড়িয়ে দেয়। যে ভিডিও দেখে সবাই ভাবে, তুলসীর সাথে অগ্নির একটা ঘনিষ্ঠ সম্পর্ক হয়েছে আর এই ভিডিও দেখেই তুলসীর বিয়ে ভেঙ্গে যায় এবং তুলসির বাবা তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

তুলসী তখন নিজের সিঁথিতে নিজে নিজেই সিঁদুর পরে অগ্নির বাবাকে গিয়ে বলে , সে তার পুত্রবধূ । অগ্নি তাকে বিয়ে করেছে। তারপর গল্পের মত গল্প এগোতে থাকে এবং একসময় অগ্নি তুলসীকে সত্যি সত্যি ভালোবেসে পরিবর্তন হয় এবং অগ্নি তুলসীর সত্যিকারের বিয়ে হয় এবং তাদের ভালবাসাময় দাম্পত্য শুরু হয়।

আরও পড়ুন : ক্ষীর থেকে আস্তে আস্তে জলে পরিণত হচ্ছে জল থৈথৈ ভালোবাসা! রূপ তোতার বিয়ে প্রসঙ্গে বলছেন ক্ষুব্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এলএলবি। এই ধারাবাহিকে দেখা যায় যে, গীতা একজন উকিল যে পদ্মর কেসটা লড়ছে এবং প্রায় তিন মাস পর পদ্ম ন্যায় বিচার পায় ও কৃপানের জেল হয়। সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে গীতার দিদি পদ্ম গীতাকে ফোন করে বলে তোর জামাইবাবু তোর দোরগোড়ায় গিয়ে দাঁড়িয়েছে ওকে ফিরিয়ে দে প্লিজ।

অন্যদিকে কৃপানের পাঠানো লোক পৌঁছে গেছে গীতা কে মারতে। গীতা এই অবস্থায় নিজেই নিজের সিঁথিতে সিঁদুর পরে নেয় আর গিনির বর সাত্ত্বিক সেখানে গিয়ে দেখে গীতা বিবাহিত! ধারাবাহিকের এই প্রোমো দেখে একাধিক দর্শক বলতে শুরু করেছেন যে, কালার্স বাংলার ফেরারি মনের ট্র্যাক কপি করছে গীতা এলএলবি।

আরও পড়ুন : ইচ্ছে পুতুল থেকে আর কেউ এওয়ার্ড পাক বা না পাক মেঘের বাবা ও ময়ূরী অবশ্যই এ‌ওয়ার্ড ডিজার্ভ করে!এই দুটো চরিত্র নিয়ে কী বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এতো দিন জগদ্ধাত্রীকে কপি করতো এখন ফেরারী মনকে কপি করলো গীতা
তুলশীও নিজে নিজে সিঁদুর পরে বিয়ে করেছিলো গীতাও নিজে নিজে সিঁদুর পরে বিয়ে করছে
ছি: ছি: শেষে কী না কালার্স বাংলাকে কপি করলো নম্বর ওয়ান চ্যালেন ”

Related Articles