বাংলা সিরিয়াল

ক্ষীর থেকে আস্তে আস্তে জলে পরিণত হচ্ছে জল থৈথৈ ভালোবাসা! রূপ তোতার বিয়ে প্রসঙ্গে বলছেন ক্ষুব্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রূপ এবং টিটো দুজনে মিলে আসমানের চরিত্রটা পরিবারের কাছে খারাপ করে তুলে ধরেছে। সবাই মিলে বলেছে যে, আসমান নাকি রূপের থেকে টাকা নিয়ে তোতাকে ছেড়েছে! আসমান কে তোতা এই কথা বললে আসমান নিজেও সেই কথার কোন প্রতিবাদ করে নি।

তবে আসমান খুব অবাক হয়েছে এটা জেনে যে, তোতা রূপের সেই কথা বিশ্বাস করেছে অন্যদিকে কোকোর মতে আসমান যদি টাকা নিয়ে অপরাধী হয়‌ও তবু রূপের দোষ কোনোভাবেই লাঘব হয় না। রূপ যে তোতাকে সেই রাত্রে প্রত্যাখ্যান করেছিলো, এই বিষয়টা কিছুতেই সহজ ভাবে মেনে নিতে পারে না কোকো। সমস্ত বিষয়টার মধ্যে কোথাও না কোথাও একটা ভুল হচ্ছে সেটা সে বুঝতে পারে।

আরও পড়ুন : বিয়ে হলে কি চোখ অটোমেটিক ঠিক হয়েছে? কথা বিয়ের আগে চশমা পরলেও বিয়ের পর আর পরে না!কথা নিয়ে হাসাহাসি শুরু সোশ্যাল মিডিয়ায়!

অন্যদিকে আসমানের বাবা তোতাকে ফোন করে তার সাথে কথা বলে সমস্ত মিস আন্ডারস্ট্যান্ডিং মিটিয়ে নেওয়ার জন্য, কিন্তু তোতা আসমানের বাবার সাথে কথা বলতে নারাজ। দর্শক বুঝে পাচ্ছেন না, ধারাবাহিকে আসলে শেষমেষ কী হবে? আসমানকে নিয়ে এই ভুল বোঝাবুঝিকে সমাপ্ত হবে নাকি বিয়ে হয়ে যাবে রূপ আর তোতার!?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আদৌ কি escapist তোতার বিয়ে রূপের সঙ্গে হবে?? যেখানে ভালোবাসার বিশ্বাস টাই নেই কোকোর একটা কথা মনে দাগ কেটে গেছে ,আসমান যদি so called টাকা নেওয়ার জন্য অপরাধী হয় তাহলে রূপ তো আরো বড় অন্যায় করেছিল ,ভাবার বিষয় কিন্তু তোতা তো জেগে ঘুমোয় অবশেষে আসমানের বাবার চেষ্টাতেই কি আসমানের শাপ মুক্তি ঘটবে?

ঘুচে যাবে টাকা নেয়ার মিথ্যে কলঙ্কের অপবাদ? আসমান তোতা কি এক হবেনা? অবশ্যই ঘাত প্রতিঘাত তো থাকবেই না হলে তো সিরিয়াল টার নটে গাছ টাই মুড়িয়ে যাবে। মধুরেন সমাপয়েত ই তো আমরা চাই । ঈপ্সিতার অভিনয় যত দেখছি মুগ্ধ হচ্ছি আর ভাস্কর ব্যানার্জী স্বল্প পরিসরে আদর্শ বাবা চমৎকার চরিত্রায়ন, শুধু পরকীয়া টা বাদ দিয়ে গল্পে একটু গতি আর twist আনলেই সিরিয়াল জমে ক্ষীর হয়ে যাবে।”

আরও পড়ুন : স্লট চেঞ্জ নয়,সন্ধ্যাতারা শেষ হবে!কারণ সিরিয়ালে তেমন কোনো গল্প নেই!বলছেন দর্শক!

একজন নেটিজেন এই পোস্টের কমেন্ট বক্সে কমেন্ট করে লিখেছেন যে,“আগামীতে গল্পটা কি হবে জানিনা। তবে জমা ক্ষীরটা আস্তে আস্তে গলে দুধ হচ্ছে এরপরে দুধ থেকে জলে পরিণত হবে। ভদ্রমহিলার গল্পে মোড়ের পর মোড় আসতে থাকে আর এভাবেই ক্ষীর জলে পরিণত হয়”

Related Articles